প্রভাস তাঁর ভক্তদের দেবেন স্পেশাল রিটার্ন গিফট

353
সংগৃহীত।

দক্ষিণের জনপ্রিয় নায়ক প্রভাস ‘বাহুবালি ২’ ছবির সাফল্যের পর এখনো যেন হাওয়ায় ভাসছেন। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তাঁর ভক্তের সংখ্যা হু হু করে বাড়ছে। দক্ষিণী এই সুপারস্টার কি খান, কেমন জীবনযাপন পছন্দ করে তা জানতে আগ্রহের শেষ নেই। তার লাইফস্টাইল নিয়েও চলছে অনেক আলোচনা।

দক্ষিণের এই সুপারস্টারের জন্মদিন আগামী ২৩ অক্টোবর। এই বিশেষ দিনের জন্য এখন থেকেই কোমর বেঁধে তৈরি হচ্ছে তাঁর ভক্তকূল। এর মধ্যে প্রভাসের ঘনিষ্ঠ এক সূত্রের ঘোষণায় নায়কের ফ্যানদের মধ্যে তুমুল আলোড়নের সৃষ্টি হয়েছে।
প্রভাস এমনই একজন অভিনেতা যিনি তাঁর ভক্তদের ভালোবাসার পাশাপাশি শ্রদ্ধাশীলও। সুযোগ পেলেই তাঁদের সঙ্গে দেখাসাক্ষাৎও করেন। ভক্তদের সঙ্গে সরাসরি মত আদানপ্রদান করতে তাঁর দারুণ পছন্দ। আর ভক্তরাও প্রভাসকে নিজেদের প্রাণের মানুষই মনে করেন।

প্রভাসের ফ্যানরা তাঁদের স্বপ্নের নায়কের মুখে সবসময় হাসি দেখতে চান। তাই অ্যানাউন্সমেন্টের জন্য সোশ্যাল মিডিয়াকেই বেছে নিচ্ছেন প্রভাস।

প্রভাসের জন্মদিনের ব্যাপারে শোনা যাচ্ছে যে, ভক্তদের জন্য নিজের জন্মদিনে একটা সারপ্রাইজ অ্যানাউন্সমেন্ট করতে চলেছেন বাহুবালী স্টার। এটাই হবে ভক্তদের উদ্দেশে তাঁর রিটার্ন গিফট। আর এই খবর প্রকাশ্যে আসতেই সময় যেন আর কাটতেই চাইছে না প্রভাসের ভক্তদের।

ভক্তদের কাছে এই সময়টা অসহনীয় হয়ে উঠছে। প্রভাসের আগামী ছবি ‘দ্য ট্রাইলিঙ্গুয়াল সাহু’ মুক্তি পাওয়ার কথা আগামী বছর। প্রভাসকে পর্দায় ব্যাক করতে দেখার আকুলতার সাথে যোগ হল প্রভাসের থেকে রিটার্ন গিফট পাওয়ার আকুলতা। সব মিলিয়ে প্রভাস তাঁর ভক্তকূলকে এখন দারুন চাপা উত্তেজনার মধ্যেই রেখেছেন।