মন খারাপ রুক্মিণীর, গম্ভীর দেব, কারণটাও গুরুতর

477

টলিউডের জনপ্রিয় নায়ক দেব অভিনীত ও প্রযোজিত ‘ককপিট’ ছবিটি এখনও রমরমিয়ে চলছে সিনেমাহলে। দর্শকরা দেব, কোয়েল ও রুক্মিণীর প্রশংশায় পঞ্চমুখ। সেই হিসেবে দেব ও রুক্মিণীর মনে যে খুশির জোয়ার বইবে এটাই স্বাভাবিক।

কিন্তু রুক্মিণী মৈত্রর মুখ থেকে হাসি যেন  মিলিয়ে গিয়েছে। দেবও বেশ গম্ভীর। কী কারণে এমনটা ঘটল! এখনও তো পশ্চিমবঙ্গের বহু সিনেমাহল থেকে নামেনি হাউসফুল বোর্ড। সংখ্যায় কম হল পেলেও, দেব খুশি তাঁর দর্শকের স্বতঃস্ফূর্ত অভিব্যক্তিতে। টুইটার এ নিজেই জানিয়েছেন অভিনন্দন। অভিনন্দন জানিয়েছেন তাঁর উচ্ছ্বসিত বান্ধবী রুক্মিণীও। কিন্তু এরই মধ্যে রুক্মিণীর সব উচ্ছ্বাস উধাও। মিলিয়ে গিয়েছে মুখের হাসি।

কারণটা বেশ গুরুতর। ‘ককপিট’-এর বোঝা নামতে-না নামতেই প্রোডিউসার দেব রুক্মিণীর হাতে একটি মোটাসোটা স্ক্রিপ্ট ধরিয়েছেন। উপরে লেখা নাম- কবীর।

অনিকেত চট্টোপাধ্যায়ের আগামী ছবি ‘কবীর’-এর প্রি-প্রোডাকশন শুরু হয়ে গিয়েছে জোরকদমে। রুক্মিণীকে এবার ৫৫ পাতার একটা স্ক্রিপ্ট পড়তে হবে। এসব ব্যাপারে প্রোডিউসার দেব বরাবরই খুব সিরিয়াস। সেটা হাড়ে হাড়ে টের পাচ্ছেন বান্ধবী রুক্মিণী। তাই নিজেই পোস্ট করেছেন টুইটারে তাঁর বিধ্বস্ত চেহারার ছবি!

আর টুইটারে এও দেখা গেল দেবও বেশ সিরিয়াস মুখে কবিরের স্ক্রিপ্ট পড়ছেন। সব কিছু ঠিকঠাক ভাবে চললে ‘কবীর’ হতে যাচ্ছে দেব ও রুক্মিণীর জুটিবদ্ধ তৃতীয় সিনেমা।