দেবের মাঝ আকাশের মিউজিক লঞ্চে থাকছেন সৌরভ গাঙ্গুলী

338

নতুন প্রযোজক হিসেবে টলিউডে পা ফেলে ছবির প্রচারনা নিয়ে একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছেন দেব। প্রযোজক হিসেবে সবে ‘ককপিট’ তার দ্বিতীয় ছবি। আর নতুন নতুন সব প্রচার ভাবনায় জমিয়ে দিয়েছেন ‘ককপিট’।

এবার সব ছাড়িয়ে ছবির প্রচারে মাঝ আকাশে হতে যাচ্ছে ছবির মিউজিক লঞ্চ। আর সেই মিউজিক লঞ্চে হাজির থাকবেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়।

দেব বলেন, ‘‘প্রচারে অনেক চমক এনেছি আমি। অনেকে তো সেগুলোকে কপি করছে। আমার অনেক দিনের স্বপ্ন ছিল, চল্লিশ হাজার ফুট উঁচুতে প্রেস কনফারেন্স করব। এবার সেটা হয়তো বাস্তবে সম্ভব হতে চলেছে’’।

সাংবাদিকদের নিয়ে আগামী শুক্রবার বিমানে পাড়ি দেবেন দুর্গাপুর। আর মাঝ আকাশে হবে ছবির মিউজিক লঞ্চ।

সৌরভ গাংগুলী এরই মধ্যে তার অফিসিয়াল পেজে একটি ভিডিও আপলোড করেন। সেখানে তিনি তার জীবনে ঘটে যাওয়া প্লেন নিয়ে অনেক অভিজ্ঞতা শেয়ার করেন। সেই সাথে দেবের ‘ককপিট’ ছবির জন্য শুভ কামনা জানান। তিনি দেবকে পছন্দ করেন এবং দেবের সব কাজে তার সাপোর্ট থাকবে বলেও উল্লেখ করেন।

এদিকে সৌরভ গাংগুলীকে ধন্যবাদ জানিয়ে দেবও সৌরভ গাংগুলীর এই ভিডিও নিজ পেজে শেয়ার করেন।

Stars in COCKPIT | Sourav Ganguly | Puja 2017

Thanks so much Sourav Ganguly Official for sharing your various flight journey experiences with us.Cockpit -The Movie releasing on this #DurgaPuja 2017. Teaser Video Link: bit.ly/COCKPIT_Teaser.Thanks, TOLLY Time.#MaaAscheCockpitE #CockpitThisPuja #COCKPIT

Posted by Dev on Wednesday, September 13, 2017