রুবি সুলতানার ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে সালমান ইস্যু নিয়ে আলোচনা সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে পুরো দেশে। অনেক আগে থেকেই সালমান শাহের মায়ের অভিযোগ ছিল সামিরার পরকীয়ার সম্পর্কের ব্যাপারে। এ আগুনে ঘি ঢালছেঅপরাধচক্রম্যাগাজিনে বহু বছর আগে প্রকাশ করা দুটি ছবিসহ একটি প্রতিবেদন। যা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

‘অপরাধচক্র’ ম্যাগাজিনে একটি প্রতিবেদন: সংগ্রহীত

ম্যাগাজিনটির প্রতিবেদন সংক্ষিপ্তভাবে তুলে ধরা হলো, ম্যাগাজিনটি লিখেছে সামিরার পছন্দের তালিকায় ঢাকার কয়েকজন ধনকুবের ছিল। অবৈধ সম্পর্কের নায়কের তালিকায় ছিল খলনায়ক ডন ও আরো অনেকে। সামিরা ও ডন এর ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। জানা যায়, ডন সামিরার কাছে এসে শাবনূরের সাথে সালমানের গভীর সম্পর্কের কথা বলতেন। সামিরা ও সেজন্য ডনকে পছন্দ করতেন! পরবর্তীতে তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠে আর এভাবেই ডনের সালমানসামিরার বাসায় আসা যাওয়া বাড়তে থাকে।

ওই পত্রিকা থেকে আরো জানা যায়, ডনের বন্ধুদের সাথেও সামিরা সময় কাটাতো। ডন ও ফারুকের সাথে সামিরা বান্দরবানে যান | ওই পত্রিকার সংবাদটির সত্যতা কতটুকু তা এখনো জানা যায়নি তবে ইতিমধ্যেই কাটিংটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে|

 

‘অপরাধচক্র’ ম্যাগাজিনে একটি প্রতিবেদন: সংগ্রহীত

পত্রিকাটির সংবাদ থেকে কিছু প্রশ্ন সামনে আসছে। তাহলে আসলেই কি সামিরা পরকীয়ায় আসক্ত ছিল? কেন সামিরার এত গুলো অবৈধ সম্পর্কের ব্যাপারে তার বাবামা বাধা দেয় নি? সালমান শাহ মৃত্যুর কারন কি তবে সামিরার অবৈধ সম্পর্ক? এত অভিযোগের পরও কেন সামিরা পর্দার আড়ালে? তাহলে কি অভিযোগগুলো সত্য? একমাত্র সামিরার কাছেই আছে এসব প্রশ্নের উত্তর।