থ্রি ডি ছবিতে রোবট নিয়েই পা রাখছে বলিউড

305

বর্তমানে বলিউড সব ধরনের ছবিতে পরিপূর্ণ হয়ে আছে। ইতিহাস থেকে শুরু করে শহরের লোকাল গুন্ডা সব ধরনের ছবিতেই মাত করে দিতে সক্ষম বলিউড। তবে থ্রি ডি ছবির অভিজ্ঞতা এখনো গিলে খেতে পারেননি বলিউডি ছবির দর্শকরা। কেবল এখানেই এসে হলিউডের কাছে মাথা নত করতে হয় হিন্দিভাষী ছবিকে। তবে এবার সেই আক্ষেপও দূর হতে চলেছে।

২০১০ সালে দক্ষিণী পরিচালক এস শঙ্করের হাত ধরে রুপালী পর্দায় এসেছিল দক্ষিণী সিনেমা ‘রোবট’। রোবট চিট্টি আর ডঃ বশিকরনের যান্ত্রিক আলাপ আলোচনা দেখে মুগ্ধ হয়েছিল সবাই। রোবট সিরিজের দ্বিতীয় ছবির কথাগুলো শিরোনামে আসার সাথে সাথে চোখে চাউর হয়েছিলো ‘রোবট’ ছবির দ্বিতীয় সংযোজন অর্থাৎ ‘২.০’ এর ফার্স্ট লুক দেখে।এই ছবির হাত ধরেই থ্রি ডাইমেনশনের অভাব পূরন করবে বলিউড। এমনটাই শোনা যাচ্ছে।

এবারেও দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে নিয়েই এগিয়ে যাবে ছবিটির প্রধান চরিত্র। থ্রি ডি ক্যামেরায় নিজেকে দেখে প্রায় হতবাক তিনি নিজেও। যেন নিজ দেশে বসেই তিনি করছেন হলিউডের ছবি।

রজনীকান্ত ছাড়াও এই ছবিতে ভিলেন চরিত্রে পরিচালক এস শঙ্কর চমক হিসেবে রেখেছেন বলিউডের জনপ্রিয় তারকা অক্ষয় কুমারকে। ছবিটি নিয়ে অক্ষয় কুমারও বেশ উচ্ছ্বসিত। সুতরাং হিন্দিভাষীদের থ্রি ডি ছবির অভিজ্ঞতা পাওয়ার ব্যাপারটি এখন শুধু সময়ের অপেক্ষা।