অমিতাভ রেজার সাবেক স্ত্রী’কে বিয়ে করছেন ইরেশ

598
ছবিঃ সংগৃহীত

সম্প্রতি অভিনেত্রী মিথিলার বড় বোন ও পরিচালক অমিতাভ রেজার সাবেক স্ত্রী মিম রশীদ ইরেশ যাকেরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। এরইমধ্যে তাদের আংটি বদল হয়েছে। শুক্রবার (২৬ জানুয়ারি) সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে প্রকাশ করেছেন দুজনেই।

এবার সিঙ্গেল জীবন থেকে সংসার জীবনে এই বিয়ের মাধ্যমে পদার্পন করবেন অভিনেতা ইরেশ যাকের।

ছবির ক্যাপশনে উচ্ছ্বসিত ইরেশ লিখেছেন, ‘অ্যান্ড সি সেইড ইয়েস… #হ্যাপিনেস। তবে ছবিটি প্রকাশের কয়েক ঘণ্টার মাথায় সেটি মুছেও ফেলেন তাঁরা। বিষয়টি নিয়ে এখনি তাঁরা কথা বলতে নারাজ। জানা যায়, পারিবারিকভাবেই এগুচ্ছে এ সম্পর্ক।

এদিকে জানা গেছে অনেক দিন ধরেই ইরেশ-মিম প্রেম করছেন। এক প্রত্যক্ষদর্শী জানান, গত মাসের শেষ দিকে (২৪ ডিসেম্বর ২০১৭) দুজনকে কলকাতার নিউমার্কেট এলাকায় দেখা গেছে ঘনিষ্ঠভাবে। বিয়ের শপিং করতে গিয়েছিলেন সেখানে।

জানা গেছে, শনিবার সন্ধ্যায় দুই পরিবারের সদস্যরা মিলে বিয়ের দিন-ক্ষণ ঠিক করবেন। আলাপ করবেন আনুষ্ঠানিকতা বিষয়ে।

অভিনেতা ইরেশ যাকেরকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। ইরেশ যাকের বাংলাদেশের উঠতি অভিনেতাদের মধ্যে অন্যতম। চলচ্চিত্র ও টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও বেশ সাবলীল। শিহাব শাহীনের ছুঁয়ে দিলে মনচলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ খলচরিত্রাভিনেতা হিসাবে ২০১৫ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তিনি নিজে যেমন প্রশংসিত অভিনেতা তেমনি তাঁর বাবা আলী যাকের ও মা সারা যাকের দুজনই দেশের নন্দিত অভিনয়শিল্পী।

মিম রশিদ ২০১৪ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজার সঙ্গে এবং ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায়।