হাবিবের স্ত্রীর স্ট্যটাসের কারনেই কি ভাঙতে যাচ্ছে হাবিব-তিশার সম্পর্ক?

366

বর্তমানের এ যুগে এখন সম্পর্ক গড়তে আর ভাঙতে চোখের পলকের বেশি সময় লাগে না। হরহামেশাই ঘটছে বিচ্ছেদের ঘটনা। সম্প্রতি যে খাতায় যোগ হয়েছে হাবিব ওয়াহিদ ও তানজিন তিশা’র নাম। তবে বিষয়টি নিশ্চিত করে কিছু জানান নি হাবিব ও তিশা। তবে অনেকে ধারনা করছে, হাবিব-তিশার সম্পর্ক নিয়ে হাবিবের দ্বিতীয় স্ত্রীর দেওয়া এক ফেসবুক স্ট্যটাসের কথাকে সত্যি পরিনত করেই বোধ হয় ভাঙতে যাচ্ছে তাদের সম্পর্ক।

অনেকটা ওপেন সিক্রেট ছিল তাদের প্রেমের বিষয়টা। কিন্তু কেউ কখনও এ বিষয়ে মুখ খুলেননি। তবে বিভিন্ন মাধ্যমে শোনা যাচ্ছে, তাদের সম্পর্কটা বেশ কিছুদিন ধরেই ভাল যাচ্ছিল না। বিশেষ করে গত ২৭ আগস্ট রেইনকোট পরে বাইকে বসেছেন হাবিব; পেছনে তানজিন তিশা-সেলফি তুলেছেন হাবিব। সে ছবিটি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোস্ট করেন তানজিন তিশা। এরপর তাদের সম্পর্কের বিষয়টি আরও খারাপের দিকে গড়ায়।

গত আগস্টের ১৭ তারিখ তারা (হাবিব-তিশা) কলকাতা হয়ে গোয়া গিয়েছিলেন। এবং ফিরে এসেছেন টানা ১০ দিন পর। সে সময় এ ছবিটি তোলা হয়। তবে তাদের দুইজনের ঘুরতে যাওয়ার বিষয়টি আসলে ঘুরতেই যাওয়া নাকি অন্য কোন কাজে গিয়েছিলেন তা আসলে নিশ্চিত ভাবে সেই সূত্রটি থেকে জানা যায় নি।

এই ছবি নিয়েই হাবিবের স্ত্রী স্ট্যটাস দিয়েছিলেন।

আর ঈদের পর বিষয়টি নিয়ে পারিবারিকভাবে একটি বৈঠকে বসেন হাবিব ও তানজিন তিশার পরিবার। সে সময় ৫ ঘণ্টাব্যাপী বিভিন্ন বিষয় নিয়ে তাদের আলোচনা হয়। এরপর তাদের সম্পর্কের বিষয়টির সমাধান হয় বলে জানা যায়। আর এরপর থেকেই হাবিব তিশার সঙ্গে সব ধরনের যোগাযোগ বিচ্ছন্ন করেন। কিন্তু তিশা হাবিবের পিছু ছাড়েননি এখনও।

তিশা নাটকের শ্যুটিং এ ইন্দোনেশিয়ায় থাকায় হাবিব ওয়াহিদ আর তানজিন তিশার প্রেমের সম্পর্কটা ভেঙে গিয়েছে কিনা সে ব্যাপারে ফেসবুক ম্যাসেজে জানতে চাইলে তানজিন তিশা ম্যাসেজ সিন করার পর আর কোন উত্তর দেননি। একই বিষয়ে হাবিব ওয়াহিদের মন্তব্য জানতে ১১ সেপ্টেম্বর বিকাল সাড়ে পাঁচটার দিকে বেশ কয়েকবার তাঁকে ফোন দেওয়া হলেও তাকে পাওয়া যায়নি।

গায়ক ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ এবং মডেল-অভিনেত্রী তানজিন তিশার প্রেমের গুঞ্জন অনেক দিনের। দ্বিতীয় স্ত্রী রেহান দাবি করেছিলেন, হাবিবের সঙ্গে তাঁর বিচ্ছেদের পেছনে এই গোপন প্রেমই দায়ী। এ নিয়ে রেহান-হাবিব-তিশার কথা-কাটাকাটির খবরে কিছুদিন আগেও সরব ছিল শোবিজ অঙ্গন। হাবিব-তিশার সম্পর্ক নিয়ে কাদা-ছোঁড়াছুঁড়ি হয়েছে তিশা-রেহানের মধ্যেও।

এদিকে হাবিব ও তিশার ভারতে তোলা সেই সেলফিটি নিয়ে হাবিবের দ্বিতীয় স্ত্রী রেহান ফেসবুকে একটি স্ট্যটাস দিয়েছিলেন। সেখানে তিনি অনেক কথার মাঝে তিশাকে উদ্দেশ্য করে বলেন যে, তার সংসার ভেঙ্গে যেই কষ্ট তাকে তিশা দিয়েছে সেই কষ্ট তিশাও জীবনে পাবে। হাবিবের সাথে তিশার সম্পর্ক কতদিন টিকে সেটাও তিনি দেখে নিবেন।

রেহানের এই স্ট্যটাসের কথাই যেন সত্যি হতে চলেছে। সেই জন্যই হাবিব-তিশার সম্পর্ক বোধ হয় ভাঙতে চলেছে বলে মনে করছেন অনেকে।

হাবিব ওয়াহিদের সাথে ২০১১ সালের ১২ অক্টোবর চট্টগ্রামের মেয়ে রেহান চৌধুরীর পারিবারিকভাবে বিয়ে হয়। এরপর পাঁচ বছরের দাম্পত্য জীবনে ২০১২ সালে ২৪ ডিসেম্বর তাদের ঘর আলোকিত করে আসে একমাত্র সন্তান আলিম। কিন্তু এ বছরের ১৯ জানুয়ারি তাদের আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়ে যায়। তবে এরও আগে ২০০৩ সালে প্রথম লুবায়না নামের এক মেয়েকে বিয়ে করেছিলেন হাবিব। বিয়ের কয়েক বছরের মাথায় প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ ঘটে তার। হাবিবের সাথে তিশার খুব শীঘ্রই বিয়ে হওয়ার কথা অনেকে ভাবলেও সেটা বোধ হয় শেষ পর্যন্ত আর হচ্ছে না।