শাকিবকে নিয়ে তৃতীয় পক্ষের বিভ্রান্তিতে না জড়ানোর অনুরোধ জায়েদ খানের

358

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে তৃতীয় একটি পক্ষ বিভ্রান্তি ছড়াচ্ছেন বলে মনে করেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।  শাকিব খান ও চলচ্চিত্র পরিবারের মধ্যে সকল ঝামেলার অবসান হয়েছে বলেও জানান তিনি। তবে তৃতীয় পক্ষ বিভিন্ন পত্রিকার মাধ্যমে নানা বিবৃতি দিয়ে এখনও জল ঘোলা করার চেষ্টা করছেন বলে মনে করেন জায়েদ। তৃতীয় পক্ষের বিভ্রান্তিতে প্রভাবিত না হওয়ার ব্যাপারে সবাইকে সতর্ক থাকার অনরোধ করেন তিনি।

জায়েদ খান বলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে আমার ব্যক্তিগত কোনো সমস্যা নেই। রাজ্জাক ভাইয়ের লাশ যেদিন দাফন করা হয়, সেদিন আমরা একে অপরের সঙ্গে কোলাকুলি করেছি। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক ফারুক ভাইয়ের অনুমতি নিয়ে বলছি, শাকিব ভাইয়ের সঙ্গে আমাদের কোনো দ্বন্দ্ব নেই। আমরা শিল্পী সমিতির সবাই একই ছায়াতলে আছি’।

তিনি আরো বলেন, ‘এফডিসি শাকিব খানের বাড়ি। এখানে সে যখন মন চায় তখন আসবে, ক্ষমা চাওয়ার জন্য তাকে এখানে আসতে হবে না। তবে তৃতীয় পক্ষ কোনো ভাবেই চাচ্ছে না, শিল্পীরা সবাই এক হয়ে যাক। আর কোনো শিল্পীকে নতুন করে নিষিদ্ধও করা হয়নি। তাই দয়া করে কেউ বিভ্রান্তি ছড়াবেন না’।

শাকিব খান গত ২৯শে আগস্ট রাতে চিত্রনায়ক ফারুকের উত্তরার বাসায় সবার সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার কথা দেন। এ খবরে চলচ্চিত্র সংশ্লিষ্টরা স্বস্তি প্রকাশ করেন। এই স্বস্তি বজায় রাখতেই তৃতীয় পক্ষের কারো কথায় কান না দিতেই আহবাদ জানান জায়েদ খান।