পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী শাকিব খান!

440

আসন্ন পৌরসভা নির্বাচনে শাকিব খান মেয়র পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন। তাই নির্বাচনী প্রচারণায় নেমেছেন তিনি। তার নির্বাচনী এলাকা চাঁদপুর। সেজন্য গোটা এলাকা ভরে গেছে নির্বাচনী ব্যানারে। তবে বাস্তবে নয়, শাকিবকে মেয়র পদপ্রার্থীর চরিত্রে দেখা যাবে ‘আমি নেতা হবো’ ছবিতে।

ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। ‘ঢাকাইয়া পোলা বরিশালের মাইয়া’ ছবির এই নির্মাতা বললেন, ‘শাকিবকে ‘আমি নেতা হব’ ছবিতে একজন ক্ষমতাশীল রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে দেখা যাবে। তিনি চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচন করছেন।’

পরিচালক আরো বলেন, ‘নির্বাচনকে ঘিরে সৃষ্টি হয় নানান জটিলতা ও সংঘর্ষ। শাকিবের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী হিসেবে দেখা যাবে সাদেক বাচ্চুকে। এভাবেই এর গল্প এগিয়ে যায়।’

শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘আমি নেতা হবো’ ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মিম। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ওমর সানি, মৌসুমী, কাজী হায়াত প্রমুখ। গত জুলাই থেকে এই ছবির শুটিং শুরু হয়েছে।

ঢাকার আততাব নগর, চাঁদপুর, কক্সবাজার শেষে এফডিসিতে ছবিটির শুটিং চলছে। জানা গেছে, কিছুদিন পর আমি নেতা হবো ছবির গানের শুটিংয়ে শাকিব-মিম সিঙ্গাপুর যাবেন।

শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘আমি নেতা হবো’ ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মিম। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ওমর সানি, মৌসুমী, কাজী হায়াত প্রমুখ। এই ছবির শুটিং শুরু হয়েছে গত জুলাই থেকে।