আব্রামের জন্মদিনে শাকিবের উপস্থিতি অনিশ্চিত

728

এবারের ঈদুল আজহায় শাকিব খান তার অভিনীত মুক্তিপ্রাপ্ত দুটি ছবি ‘অহংকার’ ও ‘রংবাজ’ এর প্রচারণা ও নানা ব্যস্ততার মধ্যে থাকলেও ঈদে ছেলে আব্রাম খান জয়কে পুরো সময় দিয়েছেন। ২৭ সেপ্টেম্বর শাকিব পুত্রের বয়স এক বছর পূর্ণ হবে। কিন্তু দেশে নেই শাকিব খান।

এই মুহুর্তে ‘চালবাজ’ ছবির শুটিংয়ে লন্ডন রয়েছেন শাকিব খান। কলকাতার নায়িকা শুভশ্রী গাঙ্গুলির সঙ্গে টানা শুটিংয়ের মধ্য দিয়ে সময় কাটছে। পুরো এক মাস এই ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন শাকিব।

আগে একবার ‘চালবাজ’ নিয়ে জটিলতার কারনে লন্ডন গিয়ে ফিরে আসে পুরো ইউনিট। শাকিব নিশ্চয় চাইবেন না আবারো জটিলতায় পড়ুক ‘চালবাজ’। তাই ছেলের জন্মদিনে তার দেশে আসা অনেকটাই অনিশ্চিত।

আব্রামের জন্মদিনের আয়োজন নিয়ে অপু বিশ্বাস জানান, জমকালো আয়োজনের মধ্যে দিয়ে পালিত হবে আব্রামের প্রথম জন্মদিন। বেশ বড় পরিসরেই একটি অনুষ্ঠান করার আয়োজন করার কথা ভাবছেন। আত্মীয়স্বজন, গণমাধ্যমকর্মী, সহকর্মীসহ অনেককেই আমন্ত্রণ জানানো হবে। তবে শাকিব থাকবেন কিনা— এ বিষয়ে কিছু বলেননি তিনি।

অপু বিশ্বাস বছরখানেক অন্তরালে থাকার পর ১০ এপ্রিল আব্রামকে নিয়ে টেলিভিশন লাইভে আসেন অপু বিশ্বাস। জানান, শাকিবের সঙ্গে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয় তার। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় আব্রামের জন্ম হয়। টেলিভিশন লাইভে অপুর হাজির হওয়া একদমই পছন্দ করেননি শাকিব। তিনি পাল্টা হাজির হন লাইভে।

এরপর থেকে মাত্র একবারই প্রকাশ্যে দেখা গেছে দুই তারকাকে। এমনকি ঈদুল আজহায় দেখা হয়েছে কিনা— তা নিয়ে রয়েছে ভিন্ন ভিন্ন ভাষ্য।

শাকিব খানের শুটিং ও অপুর সঙ্গে জটিলতার মধ্যে ছেলের জন্মদিনে কী করেন তিনি সেটাই এখন দেখার অপেক্ষা।