‘ঢাকা অ্যাটাক’ পাইরেসি : আটক ১

243
সংগৃহীত।

বাংলাদেশের বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’ পাইরেসি করতে গিয়ে এবার ধরা পড়ল একজন। বর্তমানে তিনি পুলিশের জিম্মায় রয়েছেন।

এগেই ঘোষনা দেওয়া হয়েছিল যে ‘ঢাকা অ্যাটাক’ ছবির পাইরেসির খবর দিলেই তিন লাখ টাকা পুরস্কার দেয়া হবে। কোনোভাবেই যেন সিনেমাটি পাইরেসি না হয় সেদিকে খেয়াল রাখছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান।

সিনেমাটির পরিচালক দীপঙ্কর দীপন আজ বিকেলে তার ফেসবুকে একটি স্ট্যাটাসে এই ব্যাপারটি নিশ্চিত করেছেন। সেখানে তিনি দুটি ভাল ও খবর ও একটি খারাপ খবর বলতে গিয়ে খারাপ খবর হিসেবে পাইরেসির খবরটি জানান।

দীপন তাঁর স্ট্যাটাসে বলেন, ‘খারাপ খবরটি বলতে খারাপ লাগছে। একটি সিনেমা হল থেকে একজন মোবাইলে ভিডিও করে ফেসবুকে আপ করার চেষ্টা করছিল। সে এখন পুলিশের নিয়ন্ত্রণে, কান্না কাটি করছে। খারাপও লাগছে, কিন্তু কিচ্ছু করার নেই। ডি এম পি সাইবার ক্রাইম ইউনিটের ১৬ জনের একটা টিম সবসময় মনিটর করছে- তারা বলেছে এ ধরণের চেষ্টা যারা করছে তাদের কোন ক্ষমা নাই।

ঢাকা অ্যাটাক ইন্ড্রাস্ট্রীর সিনেমা, আপনাদের সিনেমা। আপনাদের সিনেমা আপনাদেরই বাঁচাতে হবে’।

২টা ভাল খবর, ১ টা খারাপ খবর১. ভাল খবর একটু আগে স্টার সিনেপ্লেক্স থেকে খবর ক্রমবর্ধমান চাহিদা থাকার কারণে স্টার সিনেপ্ল…

Posted by Dipankar Dipon on Sunday, October 8, 2017

গত ৬ই অক্টোবর সারাদেশে মুক্তি পেয়েছে দীপঙ্কর দীপন পরিচালিত সিনেমা ‘ঢাকা অ্যাটাক’। সারাদেশে ১২২টি সিনেমা হলে চলছে সিনেমাটি। কোনোভাবেই যেন সিনেমাটি পাইরেসি না হয় সেদিকে খেয়াল রাখছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান।