‘রেস-৩’ ছবিতে থাকছে সালমান ও জ্যাকুলিন

595

বলিউডের ‘ব্যাচেলর খান’ খ্যাত সালমান খান ও জ্যাকুলিন ফার্নান্দেজ আবার জুটি হয়ে আসছেন তাদের নতুন ছবি ‘রেস-৩’ এ। তাদের একসাথে শেষ জুটিবদ্ধ ব্যাবসা সফল ছবি ছিল ‘কিক’। ‘রেস’ ও ‘রেস-২’ ছবি দুটিতে প্রধান চরিত্রে ছিলেন সাইফ আলি খান। কিন্তু ‘রেস-৩’ ছবিটিতে সাইফ আলি খানের জায়গা দখল করে নিয়েছেন সালমান খান। আর সালমানের বিপরীতে দেখা যাবে জ্যাকুলিন ফার্নান্দেজকে।

জ্যাকুলিন তার ‘জেন্টেল ম্যান’ ছবিটির প্রচারনার কাজে এসে জানান, ‘ জুদওয়া-২’ এর পর আমি ‘ড্রাইভ’ এ কাজ করছি যেটা তারুন মানসুখানির সাথে সুসান্ত সিং রাজপুত এর। এরপরই সালমান খানের সাথে ‘রেস-৩’।

বেশ বড় তালিকার ছবি গুলো নিয়ে জ্যাকুলিনের বছরটা এবার দারুন যাবে বলে আশা করা যাচ্ছে।

জ্যাকুলিন এর অ্যাকশন ট্রেইনিং এর জন্য রিমো ডিসুজাকে সিলেক্ট করা হয়েছে। তিনি বর্তমানে সালমান খানের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শ্যুটিং এ দুবাইয়ের আবু ধাবি তে রয়েছেন। ফিরে এসেই তিনি জ্যাকুলনের ট্রেই্নিং এর ব্যাপারে ন্যারেশন দেবেন বলে জানা যায়।

আব্বাস-মাস্তানের থ্রিলার ছবি ‘রেস’ এর সিকুয়্যাল গুলো বক্স অফিসে দারুন আলোড়ন ফেলে। তবে ‘রেস-৩’ এর কোরিওগ্রাফার ও পরিচালনার দায়িত্বে হয়ত আব্বাস-মাস্তান থাকবেন না। সেখানে থাকবেন রিমো ডিসুজা। ‘রেস-৩’ এর মত ছবিতে সালমান ও জ্যাকুলিন কে একসাথে দেখার জন্য তাদের ভক্তরা অনেক আগে থেকেই উত্তেজিত হয়ে আছেন। তারা এখন দর্শকদের কতটা দিতে পারেন সেটাই এখন দেখার অপেক্ষা।