আজ গ্রেপ্তার হচ্ছেন মিঠুন চক্রবর্তীর ছেলে এবং তার স্ত্রী

225

ভারতের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীকে ধর্ষণের মামলায় গ্রেফতার করা হতে পারে আজ। একই সাথে প্রতারনার জন্য মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালিকেও সাথে গ্রেপ্তার করা হতে পারে।

জানা যায় মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয়ের বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণার মামলা দায়ের করা হয়। একই সাথে মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও প্রতারনা করার বিষয়টি চূড়ান্ত হয়। এরপরেই মুম্বাই হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন তাঁরা। তাঁদের সেই আর্জিই খারিজ করে দিয়েছে হাইকোর্ট। তবে হাইকোর্টের বিচারপতি অজয় গডকড়ীর মাধ্যমে জানা যায়, তাঁরা দিল্লি আদালতে আগাম জামিনের আবেদন করতে পারেন।

এদিকে আজ শনিবার পরিচালক, প্রযোজক সুভাষ শর্মার মেয়ে মাদালসা শর্মার সঙ্গে বিয়ের কথা রয়েছে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর। এদিন উটির এক হোটেলে মহাক্ষয় ও মাদালসার বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। তবে মাদালসা মহাক্ষয়ের প্রতি পুরোপুরি আস্থাশীল। নিজের বিয়ে নিয়ে খুশিও। তিনি জানিয়েছেন, বিয়েটা সাধারণভাবেই হচ্ছে। ইচ্ছে ছিল ‘ডেস্টিনেশন ওয়েডিংয়ের’। তেমনটাই হচ্ছে। পরিবারের কাছের মানুষদের নিয়েই এই আয়োজন করা হচ্ছে। তবে মিমো ও মাদালশার বিয়ের স্থান যতটা সম্ভব গোপনই রাখা হচ্ছে।