শাহরুখ খানের ছবিতে থাকছেন এই ৩ জন সুপারস্টার

831

‘বজরাংগী ভাইজান’ খ্যাত পরিচালক কবির খান বলিউড সুপারস্টার সালমান খান কে নিয়ে বানানো ছবি ‘টিউবলাইট’ তেমন ব্যাবসা করতে পারে নি। সময়টা বেশ খারাপ যাচ্ছে কবির খানের। তাই বলে থেমে নেই পরিচালক। নিজের খারাপ সময়টা কাটিয়ে ভাল সময় ফেরত আনার দায়িত্বটাও তিনি নিজেই নিলেন। তিনি আসছেন এবার নতুন একটি ছবি নিয়ে।

এবার তার নতুন ছবিটির নাম ‘সিদ্ধাত’। প্রচলিত ধারা পালটে রোমান্টিক-থ্রিলার ধাচের এ ছবিটিতে এবার থাকছেন বলিউডের কিং খান খ্যাত শাহ রুখ খান। এটাই একমাত্র চমক নয়। এই ছবিতে আরো আছেন বলিউডের বিগ বি খ্যাত অমিতাভ বচ্চন। চমক এখনো বাকি। এদের সাথে আরো আছেন তামিল নাডুর সুপারস্টার রজনীকান্ত। সেই সাথে আছে সাম্প্রতিক সময়ের সবচেয়ে ব্যাবসা সফল তামিল ছবি ‘বাহুবালি ২’ খ্যাত অভিনেতা প্রভাস।

চমকে চমকে চমকিত এই ছবিটি বেশ বড় বাজেটের। এই ছবিটিতে শাহরুখ খানের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে এ সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দিপিকা পাডুকুন কে।

এই ছবির মাধ্যমে প্রভাসেরও শাহরুখ খানের সাথে স্ক্রীন শেয়ারের স্বপ্ন পূরন হবে। আর ‘রা-ওয়ান’ এর পর ২য় বারের মত একসাথে স্ক্রীন শেয়ার করবেন শাহরুখ ও রাজনীকান্ত।

ছবিটির কাস্টিং ডিরেক্টর হিসেবে থাকছেন ওম লাখানি। বলিউড ও দক্ষিনের তারকাবহুল এ ছবিটি এই বছরের ডিসেম্বরে মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে।