ভাইজান এলোরে’র শুটিং এ শাকিবের সাথে যোগ দিচ্ছেন শ্রাবন্তী! StarGolpo.com

557
ছবি সংগৃহীত

জয়দীপ মুখার্জি পরিচালিত ঈদের ছবি ভাইজান এলোরে ছবির শুটিং এ যোগ দিতে আজ হলদিয়া যাচ্ছেন টলিউড সুন্দরী শ্রাবন্তী। সেখানে তিনি শাকিবের সাথে শুটিং এ অংশগ্রহণ করবেন। ভাইজান এলোরে ছবিটির কেন্দ্রীয় চরিত্রে আরো আছেন পায়েল সরকার। গত ১ই মার্চ থেকে ছবির শুটিং শুরু হয়েছে। বর্তমানে ছবিটির প্রথম পর্বের শুটিং চলছে।

শুটিং প্রসঙ্গে শ্রাবন্তী বলেন “আমার ফ্যানরা আমাকে জিজ্ঞাসা করেছে , এই রোদে কিভাবে শুটিং করবো। আমি সবাইকে জানাতে চাই আমরা সবাই কর্মজীবী। তাই প্রখর রোদ কিংবা তুষারপাত কিছুই আমাকে চিন্তিত করেনা। বিশ্বাস করুন ডিরেক্টর একশন বলার সাথে সাথে ক্যরেক্টার ছাড়া আর কোন কিছুকেই তোয়াক্কা করিনা আমি।

তিনি আরো জানান ” এ মাসের ৩০ তারিখ ছবির পরবর্তী পর্বের শুটিং এর জন্য লন্ডন যাচ্ছি আমরা এবং এই ভ্রমের সবচেয়ে সেরা পার্ট হচ্ছে পরীক্ষা শেষ হয়ে যাওয়ায় আমার ছেলে ঝিনুক যাচ্ছে আমার সাথে। ”

কিছুদিন আগে ছবিতে শাকিব খানের বড় বোনের চরিত্রে অভিনয় করা দীপা খন্দকার ফেসবুকে শুটিং এর কিছু ছবি পোষ্ট করেন। যার মধ্যে একটিতে দেখা যায় বোন দীপা খন্দকারের বুকে মুখ লুকিয়ে কাঁদছেন শাকিব।দীপা খন্দকারের স্বামী শান্তিলালের সম্পত্তির প্রতি অনেক লোভ। সম্পত্তির জন্য তার স্ত্রী দীপা ও শ্যালক শাকিবের উপর নানাভাবে অত্যাচার চালায়। এসব অত্যাচার সহ্য করতে না পেরে স্বামীর বিরুদ্ধে দাড়ায় দীপা। তখন শাকিবের উপর অত্যাচার করলে সে ভয়ে বোনের কোলে নিজেকে আড়াল করে রাখেন। এমনই একটি ক্লাইমেক্সের দৃশ্যের শুটিং ছিল এটি। দীপা খন্দকার বলেন, ‘আমরা কলকাতায় ম্যাকলিন নামের একটি শুটিং সেটে ইনডোরে শুটিং করছি। ১৬ মার্চ এখানে শুটিং শেষ হয়ে যাবে। ১৭ মার্চ দেশে ফিরব। অনেক ভালো লাগছে ছবিটিতে অভিনয় করতে। সব প্রিয়মুখ, পরিবারের আবহেই কাজ করছি।’