এনআরবি তারকা এ্যাওয়ার্ড ২০১৯ পেলেন ‘স্বপ্নবাজী’র প্রযোজক এবং ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসাইন | StarGolpo.com

150

বাংলাদেশের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসাইন। দীর্ঘ ২০ বছর ধরে তিনি ফ্যাশন জগতে তার কাজ দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তার প্রযোজনা প্রতিষ্ঠান পি এইচ এন্টারটেইনমেন্ট এর ব্যানারে প্রথমবারের মতো নির্মিত হচ্ছে সিনেমা ‘স্বপ্নবাজী’। এই সিনেমাটি পরিচালনা করছেন জনপ্রিয় নির্মাতা রায়হান রাফি। ইতোমধ্যেই এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রের জন্য অভিনেত্রী মাহিয়া মাহি, জান্নাতুল ফেরদৌস পিয়া এবং সিয়ামকে চুক্তিবদ্ধ করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ফ্যাশন জগৎ নিয়ে নির্মিত সিনেমা ‘স্বপ্নবাজী’।

গত রোববার রাতে নিউইয়র্কের উডসাইডের কুইন্স প্যালেসে অনুষ্ঠিত হয়ে গেলো এনআরবি তারকা এ্যাওয়ার্ড ২০১৯। প্রবাসে নিজ পেশায় অবদান রাখার স্বীকৃতি স্বরূপ প্রতি বছর এই এ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর এবছর ফ্যাশন জগতে অসামান্য অবদান রাখার জন্য সেরা ফ্যাশন ডিজাইনারের পুরস্কারটি নিজের করে নেন পিয়াল হোসাইন।

এই সম্মাননা পেয়ে  পিয়াল হোসাইন বলেন, “কাজের সর্বোচ্চ স্বীকৃতি হলো পুরস্কার।আর এই অর্জন করাটা যেকারোই অনেক সম্মানের। তেমনি আমিও অনেক সম্মানিত বোধ করছি এবং ভীষণ খুশী হয়ছি। তাদেরকে ধন্যবাদ দিতে চাই যারা আমার কাজের মূল্যায়ন করে আমাকে সেরা নির্বাচিত করছেন। আমিও সব সময় আমার সেরাটা দিয়ে কাজ করে যেতে চাই।“

অনুষ্ঠানে পুরস্কারের পাশাপাশি বিভিন্ন দেশী ও বিদেশী শিল্পীদের অংশগ্রহণে নাচ, গান এবং ফ্যাশন শো এর আয়োজন করা হয়। পিয়াল হোসাইনের ডিজাইনের পোশাক পড়ে তারই কোরিওগ্রাফিতে এই ফ্যাশন শো প্রদর্শিত হয়।