৪ কোটি টাকার সিনেমায় আসিফ | StarGolpo.com

269

সংগীতজীবনের ১৮ বছরের মাথায় এসে আসিফকে সিনেমার নায়ক হতে রাজি করিয়ে নিলেন তরুন মেধাবী নির্মাতা সৈকত নাসির। আসিফের প্রথম ছবিতে নায়িকা হতে যাচ্ছেন হালের ক্রেজ মাহিয়া মাহী। আসিফ অভিনীত প্রথম সিনেমার নাম “ভিআইপি”। এটি পরিচালনা করবেন ‘দেশা দ্য লিডার’খ্যাত সৈকত নাসির।

ছবির পরিচালক সৈকত নাসির সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আসিফের ছবি দিয়ে একটি পোস্ট দিয়েছেন। এরপর থেকে আসিফের ছবিতে অভিনয়ের ব্যাপারটি নিয়ে ভক্ত ও শুভাকাঙ্খিদের একটা আগ্রহ তৈরি হয়। শুধু তাই নয়, প্রথম ছবিতে নায়িকা কে হচ্ছেন তা নিয়ে গুনজন তৈরি হয়। অনেকে আবার এও বলতে থাকলেন, জয়া অথবা মাহী- দুজনের একজনই হবেন আসিফের নায়িকা।

সিনেমায় অভিনয় প্রদঙ্গে আসিফ বলেন, ‘আমার নিজের ইচ্ছা আর সৈকত নাসিরের প্রতি বিশ্বাস। নির্মাতাই প্রধান মানুষ, যে আমাকে ছবিটি করার ক্ষেত্রে সবচেয়ে বেশি অনুপ্রানিত করেছে।’ মাহীর নায়িকা হওয়ার বন্দোবস্ত মোটামুটি ফাইনাল। তিনি বলেন, আলাপ হয়েছে। অলমোস্ট ইতিবাচক। আমরা যতদূর পরিকল্পনা করেছি তাতে এতটুকু বলতে পারি, ভালো কিছুই হতে যাচ্ছে।’

অ্যাকশন থ্রিলারভিত্তিক এ ওয়েব সিনেমা ‘ভিআইপি’র গল্প ও চিত্রনাট্য করছেন আসাদ জামান এবং সৈকত নাসির। বড় বাজেটের এ ওয়েব সিনেমার দৈর্ঘ্য হবে ১৪০ মিনিট অর্থাৎ ২ ঘণ্টা ২০ মিনিট। আগামী ঈদের পরপরই ছবির শুটিং শুরু হবে।