সালমানের রঙ্গরস ও উন্মত্ত প্রতিযোগিদের অংশগ্রহনে ‘বিগ বস ১১’

213
সংগৃহীত।

অবশেষে ১লা অক্টোবর অনুষ্ঠিত হল বিতর্কমুলক জনপ্রিয় শো ‘বিগ বস ১১’ এর প্রিমিয়ার। শো টি শুরু হয়েছিল সালমান খানের জনপ্রিয় গানের সাথে তার নাচের মাধ্যমে।

৩ ঘন্টার এই শো তে দেখানো হয়, প্রতিযোগিরা ১৯০০০ স্কয়ার ফিট এর ওই বাড়িতে প্রবেশ করে যেখানে ৯০ টি ক্যামেরা লাগানো আছে। সেখানে জনপ্রিয়দের মধ্যে ছিল হিনা খান, শিল্পা শিন্দে এবং হিতেন তেজওয়ানি।

সংগৃহীত।

আর বাকি যারা আছেন তারা এখনো তেমন জনপ্রিয়তা পান নি। আছেন পাকিস্তানের ক্রিকেটার শহীদ আফ্রিদীর সাবেক গার্লফ্রেন্ড আর্শি খান ও আকাশ দাদলানি মুম্বাইয়ের একজন অপরিচিত র‍্যাপার। সাধারন মানুষদের থেকে এদের খুঁজে আনতে এই শো এর কলা-কুশলীদের অনেক পরিশ্রম করতে হয়েছে। জয়্যুতি কুমারি, যার বাবা পেশায় একজন পিওন। স্বপ্না চৌধুরী একজন স্টেজ ডান্সার, শিভানি দূর্গা একজন ডবল পিএইচডি হোল্ডার, পুণেশ শার্মা গুরুগ্রামের প্লেবয় ক্লাবের মালিক, বান্দেগি কারা একজন ইঞ্জিনিয়ারিং এর ছাত্র ‘অ্যালিস ইন ওন্ডারল্যান্ড’ এর মডেল এবং জোবায়ের খান।

১৮ জন প্রতিযোগিকে ফেন্সি গ্লাস দিয়ে তৈরি দেয়ালের বাড়িতে ১০০ দিন কাটাতে হবে। মজায় ভরপুর এই শো টি সালমান খানের উপস্থাপনায় আগের বারের থেকেও বেশি আকর্ষনীয় হবে সেটা বেশ বোঝা যাচ্ছে।