বলিউডের নতুন বায়োপিক ছবিতে এবার অজয়

151

মনে হচ্ছে বলিউড এবার বায়োপিক জ্বরে পুড়ছে। সঞ্জু’ এবং ‘সুরমা’র পর ভারতের কিংবদন্তি ফুটবল কোচ সৈয়দ আব্দুল রহিমের বায়োপিক নির্মাণ করবেন অমিত শর্মা। আর এই আব্দুল রহিমের চরিত্রে দেখা যাবে অজয় দেবগনকে।

সৈয়দ আব্দুল রহিম কোচ হিসেবে ভারতীয় ফুটবল দলকে প্রশিক্ষণ দেন ১৯৫০-১৯৬৩ সাল পর্যন্ত। ১৯৬২ সালে তাঁর প্রশিক্ষণেই এশিয়ান গেমসে সোনা জেতে ভারতের ফুটবল দল। ১৯৫৬ সালে মেলবোর্ন অলিম্পিকসেও দলকে প্রশিক্ষণ দেন তিনি। ৫৪ বছর বয়সে ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় এই কিংবদন্তির। জি স্টুডির অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে এ খবর প্রকাশ করে। ট্যুইটার বার্তাটি এমন, অত্যন্ত গর্বের সঙ্গে জানানো যাচ্ছে যে, জি স্টুডিও, বনি কাপুর ও ফ্রেশফিল্ম একসঙ্গে তৈরি করতে চলেছে সৈয়দ আব্দুল রহিমের বায়োপিক।

জি স্টুডিও, বনি কাপুর, আকাশ চাওলা এবং জয় সেনগুপ্তর প্রযোজনায় এই ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে ধারনা করা হচ্ছে নির্মাতারা চলতি ফিফা বিশ্বকাপের সময়ই এমন একটি ছবি করার সিদ্ধান্ত নিয়েছেন।

ছবি সম্পর্কে বনি কাপুর বলেন, অজয়ের মতো অভিনেতা এই চরিত্রের জন্য যথাযথ। আশা করব এই ছবি যুবসমাজকে উদ্বুদ্ধ করবে এবং ভারত খুব তাড়াতাড়ি বিশ্বকাপে নিজের শক্তি দেখাতে পারবে।