“সাঞ্জুর” প্রথম দিনে বক্স অফিসে আয় কত ?

222

চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা “সাঞ্জু”।এই সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর। গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে সাঞ্জু ছবিটি। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনের নানা ঘটনা নিয়ে নির্মিত এই ছবিটি পরিছালনা করেছেন রাজকুমার হিরানী।

সাঞ্জু সিনেমাটি গতকাল ভারতের প্রায় ৪ হাজার হলে মুক্তি পায়। এছাড়া এই ছবিটি বিশ্বের ৬৫টির বেশি দেশে ১৩০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। গতকাল মুক্তি পাবার পর সিনেমাটি প্রথম দিনে আয় করেছে ৩৪.৭৫ কোটি রুপি।

এই সিনেমা সম্পর্কে বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ মাইক্রোব্লগিং সাইট টু্ইটারে লিখেছেন,‘কোনো ছুটির দিন নয়, কোনো উৎসব নয় তবুও প্রথমদিনে সাঞ্জু সিনেমার আয় অসাধারণ। ২০১৮ সালে প্রথমদিনে সবচেয়ে বেশি আয় এই সিনেমাটির। এছাড়া রণবীর কাপুরের প্রথমদিনে সবচেয়ে বেশি আয় করা সিনেমা এখন একমাত্র “সাঞ্জু”। প্রথম তিন দিনে এর আয় ১০০ কোটি রুপি ছাড়িয়ে যাবে। ভারতে প্রথমদিনে আয় করে ৩৪.৭৫ কোটি রুপি।

“সাঞ্জু” সিনেমাটির আরেক তথ্য হচ্ছে, পরিচালক রাজকুমার হিরানী পরিচালিত কোনো সিনেমার প্রথমদিনের আয়ের দিক থেকে সর্বোচ্চ “সাঞ্জু”। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন- পরেশ রাওয়াল, দিয়া মির্জা,মনীষা কৈরালা,ভিকি কুসাল প্রমুখ।

সিনেমাটির মিউজিক করেছেন (এ.আর.রহমান, রোহান-রোহান ও বিক্রম মন্ত্রজ)। কারহার ময়দান, ফতেহ এবং রুবিরুবি গানগুলো ছিল চমৎকার।