দহন ছবিতে সুষমা সরকার

399

রায়হান রাফি পরিচালিত “দহন” তাঁর দ্বিতীয় ছবি। প্রথম ছবি “পোড়ামন ২” সম্প্রতি বাংলা চলচ্চিত্রে একটি বড় সাফল্য। তাঁর প্রথম ছবিতে অভিনয় করেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। এই ছবির সাফল্য ধরে সিয়াম, পূজা, মমর পর তাঁর এই ছবির নতুন মুখ সুষমা সরকার। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি।

সুষমা সরকার “দহন” ছবিতে দিনা চরিত্রে অভিনয় করছেন। তাঁর এই “দিনা” চরিত্রটি ছবিতে দর্শক অন্য এক সুষমাকে দেখতে পাবেন বলে জানিয়েছেন। ইতোমধ্যে তিনি ছবিটির শুটিং-এ অংশ নেন। সুষমা আরও বলেন, “এর আগেও আমি জাজ প্রযোজিত চলচ্চিত্রে অভিনয় করেছি। তবে রায়হান রাফির নির্দেশনায় এবারই প্রথম চলচ্চিত্রে অভিনয় করছি। তরুণ এই নির্মাতা বেশ গুছিয়ে এবং অনেক যত্ন নিয়ে কাজ করেন। আমি তার নির্দেশনায় কাজ করে সন্তুষ্ট। আশা করছি পোড়ামন-২’এর মতো ‘দহন’ চলচ্চিত্রটিও দর্শকের মন জয় করে নিবে”।

সুষমা আরও বলেন,”ছোটপর্দার কাজ আমাকে বছরজুড়ে কাজ করার অনুপ্রেরণা যোগায়। অভিনয় আমার পেশা। তাই যখন যেখানে কাজ করার সুযোগ আসে নিজেকে প্রমাণের চেষ্টা করি এখনো। যারা আমাকে নিয়ে কাজ করেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ”। আরও জানা যায়, সুষমা এরইমধ্যে শেষ করেছেন বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’ ও নূরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ চলচ্চিত্রের কাজ।

এবারের ঈদে সুষমা সরকার অভিনীত মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বুকের বা পাশে’ টেলিফিল্মটি দর্শকের কাছে বেশ গ্রহণযোগ্যতা পেয়েছে। এছাড়া আবু হায়াত মাহমুদের ‘ছোট ছেলে’ তে তার অভিনয় করে বেশ প্রশংসিত হন।