গরম মসলা টু আসছে! StarGolpo.com

1571
ছবি সংগৃহিত

২০০৫ সালে মুক্তি প্রাপ্ত হিন্দি গরম মসলা ছবির কথা মনে আছে ? দম ফাটানো কমেডি দিয়ে ভরা ছবিটি তখন বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। পাশাপাশি বক্স অফিসেও ব্যাবসাসফল হয়েছিল অক্ষয়-জন আব্রাহাম জুটির ছবিটি। ছবিটি মুক্তির ১৩ বছর পর এখনো মানুষের মুখে ছবিটির গল্প বলতে শোনা যায়।

সম্প্রতি জন আব্রাহামের আপকামিং সিনেমা পরমাণু : দ্য স্টোরি অব পোখরান নিয়ে কথা বলেছেন তিনি। আগামী এপ্রিলে এটি মুক্তির কথা রয়েছে। খুব শিগগির সিনেমা প্রচারের কাজ করবেন এ অভিনেতা।ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় গরম মসলা ছবিটির ব্যাপারে কথা বলেন জন । এ সময় এই অভিনেতার কাছে গরম মাসালা সিনেমার সিক্যুয়েল নির্মাণের সম্ভাবনা রয়েছে কিনা জানতে চাওয়া হয়। জবাবে জন বলেন, ‘কয়েকটি কমেডি সিনেমা করতে পারলে খুশি হবো। পাশাপাশি অক্ষয় কুমারকে খুবই পছন্দ করি এবং তার সঙ্গে কাজ উপভোগ করি। এমনকি তার সঙ্গে একদিন কথাও বলেছি। তিনি বলেছেন, ‘চল একসঙ্গে কিছু একটা করি।’ আমাদের সবসময়ই একসঙ্গে কাজ করার ইচ্ছে হয় কারণ ব্যক্তি হিসেবে আমরা একই রকম। গরম মাসালা-টু সিনেমার ব্যাপারে বলতে হয় অক্ষয় ও আমি এটি নিয়ে কথা বলেছি। আমার মনে হয় এটি খুবই চমৎকার এবং মজার হবে। গল্পটা কেমন হতে পারে তা জানালেন জন। “দশ বছর পরের ঘটনা নিয়ে গল্প হতে পারে, হেসে আরো বলেন তিনজনের বেশি বিমানবালা থাকতে পার ।

নিজের সফলতার পেছনে দর্শকদের ক্রেডিট দিলেন জন। ক্যারিয়ার নিয়ে এ অভিনেতা বলেন, ‘সত্য কথা বলতে, এটি আমার দর্শকের আশীর্বাদ এবং আমি সবসময়ই তা বলে আসছি। দর্শকই আমার গডফাদার। ইন্ডাষ্ট্রিতে যার কেউ নেই সাধারণ মানুষই তার গডফাদার। দর্শকরা আমাকে অনেক ভালোবাসা দিয়েছে এবং পাশে রেখেছে। তাদের ধন্যবাদ যে, আজ আমি এই অবস্থানে। আমার শুভাকাঙ্খিদের কাছে কৃতজ্ঞ। তারা আমার জীবনের সবচেয়ে চমৎকার মানুষ।’