রাইমা সেনের বিপরীতে ফজলুর রহমান বাবু

199
ছবিঃ সংগৃহীত

এবার বাংলাদেশের অভিনেতা ফজলুর রহমান বাবু অভিনয় করতে যাচ্ছেন কলকাতার ছবিতে। নির্মাতা আশীষ রায় পরিচালিত ‘সিতারা’ সিনেমায় ভারতীয় অভিনেত্রী রাইমা সেনের স্বামীর চরিত্রে দেখা যাবে তাকে।

বাবু বলেন, ‘ছবিটিতে আমি চোরাচালান গ্রুপের সদস্যের চরিত্রে অভিনয় করবো। যে কিনা সীমান্ত এলাকার চোরাচালানের সঙ্গে যুক্ত থাকবে। ছবিতে আমার বিপরীতে অভিনয় করবেন কলকাতার অভিনেত্রী রাইমা সেন। আশা করছি ভালো একটা কাজ উপহার দিতে পারবো।’

ফজলুর রহমান বাবু গত বছরের মাঝামাঝি সময়ে ‘সিতারা’ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছিলেন। তবে ছবিটিতে অভিনয়ের বিষয়ে তিনি চূড়ান্ত হয়েছেন মাসখানেক আগে। একই ছবিতে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। ছবিটিতে ভিন্ন লুক নিয়ে তিনি হাজির হতে যাচ্ছেন।

ভারতের কুচবিহার সীমান্ত এলাকায় ৪ ফেব্রুয়ারি থেকে ছবিটির শ্যুটিং শুরু হচ্ছে। শ্যুটিংয়ে অংশ নিতে ‘মনপুরা’ খ্যাত এই অভিনেতা ঢাকা ছাড়বেন ১০ ফেব্রুয়ারি। মাসের শেষের দিকে তিনি ঢাকায় ফিরবেন।

ধ্রুপদী লেখক আবুল বাশারের গল্প থেকে তৈরি হবে ছবিটি। এর আগে ছবিটিতে মোশাররফ করিমের অভিনয়ের কথা শোনা গেলেও তিনি ছবিটিতে কাজ করছেন না।

ফজলুর রহমান বাবু অভিনীত সর্বশেষ ‘গহীন বালুচর’ মুক্তি পায়। এছাড়া তার অভিনীত ‘পোড়ামন ২’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।