দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন অনন্ত-বর্ষা

283

একটি খুশির খবরে আনন্দে মাতোয়ারা হয়ে আছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও ব্যবসায়ী অনন্ত জলিল। খবরটি হল আবারাও মা হতে যাচ্ছেন তার স্ত্রী জনপ্রিয় নায়িকা বর্ষা। নিজেরাই শুভ সংবাদটি প্রকাশ করলেন গণমাধ্যমে।তবে পারিবারিক কারণে বিষয়টি গোপন রেখেছিলেন এই তারকা দম্পতি। বর্ষা বলেন, ‌‌‘সন্তানের মা হওয়ার অনুভূতি কোনো মা-ই ভাষায় প্রকাশ করতে পারবে না। নতুন সন্তানের মুখ দেখার অপেক্ষায় আছি আমি। সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বরে আমাদের ঘরে নতুন অতিথি আসবে।’

নিঃস্বার্থ ভাল্বাসা খ্যাত এ অভিনেত্রী জানান, মূলত গর্ভধারণের জন্যই সবরকম শুটিং থেকে দূরে আছেন তিনি। এজনই সময়মতো শুরু হয়নি বহুল আলোচিত ‘দ্য স্পাই’ ছবির শুটিং। তবে আগামী বছরের শুরুতেই ছবিটির কাজ শুরু করবেন অনন্ত-বর্ষা।

এই তারকা দম্পতির প্রথম সন্তান আরিজের বয়স এখন দুই বছর আট মাস যার সঙ্গে হেসে খেলেই দিন কাটে বর্ষার। আর অনন্ত ব্যবসা সামলানোর পাশাপাশি সম্প্রতি মন দিয়েছেন ধর্মকর্মে।

এ পর্যন্ত এ জুটির পাঁচটি ছবি মুক্তি পেয়েছে এবং সবগুলো ছবিই আলোচিত হয়েছে। মুনসুন ফিল্ম নামে তাদের প্রযোজনা প্রতিষ্ঠানও রয়েছে।২০১১ সালের ২৩ সেপ্টেম্বর তিনি অনন্ত জলিলকে বিয়ে করেন। বিয়ের আগে ২০১০ সালে ইফতেখার চৌধুরীর ‘খোঁজ: দ্যা সার্চ’ চলচ্চিত্রের মাধ্যমে অনন্ত জলিলের সঙ্গে জুটি বাঁধেন বর্ষা। একসঙ্গে কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে জড়ান ও দাম্পত্যে বাধা পরেন।