শাকিব বুবলীর পঞ্চম সিনেমা ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’

543

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী এবার জুটিবদ্ধ হতে যাচ্ছেন সম্পূর্ন ভিন্ন ধরনের একটি ছবিতে। ছবির নাম ‌‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’। ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ।

ছবিটির পরিচালক বলেন,  ‘এর আগে আমি ‘ঢাকাইয়া পোলা বরিশালের মাইয়া’ ছবিটি নির্মাণ করেছিলাম। শাকিব-শাবনূর অভিনীত ছবিটি সুপারহিট হয়েছিল। এবার শাকিবের সঙ্গে বুবলীকে নিয়ে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নির্মাণ করতে যাচ্ছি। ছবিটি নির্মিত হবে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে।’

এ ব্যাপারে এক সংবাদ মাধ্যমকে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানান যে, এটি শাপলা মিডিয়া প্রডাকশনের চতুর্থ ছবি। শাকিব-বুবলীকে ছবিতে প্রাথমিকভাবে চুক্তিবদ্ধ করা হয়েছে এবং এই সপ্তাহেই অফিসিয়ালি সাইন করা হবে।

ছবিটির নায়ক শাকিব খান বলেন, ‘ছবিতে কাজের ব্যাপারে আমার সঙ্গে প্রাথমিক আলাপ হয়েছে। গল্প শুনে ভালো লেগেছে।’ আর বুবলী বলেন, ‘প্রাথমিকভাবে চুক্তিবদ্ধ হয়েছি শনিবার। আনুষ্ঠানিকভাবে শিগগির সাইন করবো।’

এটি শাকিব-বুবলী অভিনীত পঞ্চম ছবি হতে যাচ্ছে। এর আগে ‘বসগিরি’, ‘শুটার’ নামের দুটি ছবি মুক্তি পায় এই জুটির। আগামী ঈদে শাকিব-বুবলীর ‘অহংকার’, ‘রংবাজ’ নামে আরও দুটি ছবি মুক্তি পেতে যাচ্ছে।

ছবিটির পরিচালক বলেন, ‘ঈদের আগে ছবির শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে। যদি ঈদের আগে না হয়, তবে ঈদের পরেই শুরু করবো।’

‘ঢাকাইয়া পোলা বরিশালের মাইয়া’ ছবিটি হিট হওয়ার পর ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবিটি দর্শক মনে কেমন প্রভাব ফেলে সেটাই এখন সবার আগ্রহের বিষয়।