অবশেষে জানা গেলো সোনম কাপুরের বিয়ের তারিখ! StarGolpo.com

198

বেশ কিছুদিন থেকেই সোনাম কাপুরের বিয়ে নিয়ে চলছিল জল্পনা কল্পনা। দীর্ঘদিন ধরে বন্ধু আনন্দ আহুজাকে বিয়ে করবেন শোনা যাচ্ছিল। এ বছরই সেটা সম্পন্ন করে ফেলবেন বলেও জোর গুঞ্জন উঠেছিল। অবশেষে জানা গেলো বিয়ে করতে যাচ্ছেন সোনম কাপুর। সবকিছু ঠিক থাকলে আগামী ১১ মে বিয়ের পিঁড়িতে বসছেন অনিল কাপুরের মেয়ে। পাত্র তারই প্রেমিক আনন্দ আহুজা। দীর্ঘদিন ধরে তাদের বিয়ের কথা শোনা গেলেও এবছরই সেটা সম্পন্ন করে ফেলবেন সোনম। আর বিয়ের সেই অনুষ্ঠানের আয়োজন হচ্ছে জেনেভাতে।

বিয়ের ভেন্যু হিসেবে ভারতের উদয়পুর ও জয়পুরকে ভাবা হয়েছিলো প্রথমে। তবে সোনমের পরিবার ঠিক করেছে সুইজারল্যান্ডের জেনেভাতেই সোনম-আনন্দর চার হাত এক করে দেয়া হবে। হিন্দু রীতি মেনেই বিয়ে হবে। অনুষ্ঠান চলবে দুই দিন আগামী ১১ ও ১২ মে। পারিবারিক সূত্রে জানা গেছে, ‘আনন্দকে নিয়ে সোনমের মনে কোনো দ্বিধা নেই। সে সোনমের প্রতি খুব যত্নশীল। তাই এ বছর জুনেই সোনম ও আনন্দের বিয়ের পরিকল্পনা চলছে।’

বলিউড থেকে বিয়েতে উপস্থিত থাকতে পারেন এমন তারকাদের বিশাল এক তালিকাও ইতিমধ্যে তৈরী হয়ে গেছে। সোনমের বাবা অনিল কাপুর অতিথিদের জন্য ফ্লাইটের টিকিট বুকিংও দিতে শুরু করেছেন। শকিছু ভালো ভাবে এগোলে আগামী মাসেই বিয়ের সানাই বাজবে বলিউডে।