‘যদি একদিন’ নিয়ে মুগ্ধ শ্রাবন্তী, গোপনে শুটিং! StarGolpo.com

414
ছবিঃ সংগৃহীত

দুই বাংলায় সমান জনপ্রিয় শ্রাবন্তী। পশ্চিমবঙ্গের এই গ্ল্যামার কন্যা এবার অভিনয় করছেন বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে। ছবিটি পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। ইতিমধ্যে ঢালিউড ইন্ডাস্ট্রিতে তুমুল আগ্রহ তৈরি হয়েছে ছবিটিকে ঘিরে।

ছবিতে শ্রাবন্তীর সহশিল্পী হিসেবে আছেন বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী-অভিনেতা তাহসান খান ও হার্টথ্রব অভিনেতা তাসকিন রহমান।

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ ছবির জন্য ২০১৬ সালে প্রথমবার ঢাকায় আসেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। ছবিটি মুক্তি পাওয়ার পর দেশে ও বাইরে বেশ সফলতা পায়।

জানা যায়, গতকাল গুলশানে ‘হোয়াইট স্যান্ড রিসোর্ট’-এর অফিসে তাহসান খানসহ হাজির হন শ্রাবন্তী। সেখানে মিটিং শেষে শুটিং সেটে যান এই অভিনেত্রী। এদিকে কিছুদিন আগে বাংলাদেশে মুক্তি পায় শ্রাবন্তী অভিনীত কলকাতার ছবি রবি কিনাগী পরিচালিত ‘জিও পাগলা’।

‘যদি একদিন’ ছবির গল্প প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ‘ছবিতে আমার চরিত্রের নাম অরিত্রী। ভালোবাসার মতো একজন মানুষ। ভীষণ সুন্দর একটা চরিত্র। তবে পরিচালক যেহেতু গল্পটি বলতে বারণ করে দিয়েছেন, তাই এ নিয়ে বেশি কিছু বলতে চাইছি না। গল্প শুনেই কাজটি করতে রাজি হয়েছি। গল্পটি আমার মনে গেঁথে গেছে। আর সে কারণেই খুব যত্ন নিয়ে কাজটি করার চেষ্টা করছি।’

তাহসানের সঙ্গে কাজ প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ‘তার সঙ্গে আমার শুধু একদিনই শুটিং হয়েছে। আমরা অনেক সিক্যুয়েন্সের কাজ করেছি। তিনি একজন ভালো অভিনেতা এবং ভীষণ দায়িত্বশীল মানুষ। কাজের প্রতি তার ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে। এটাও জেনেছি উনি বাংলাদেশের একজন জনপ্রিয় গায়ক। এমন একজন জনপ্রিয় তারকার সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে।’

তিনি আরো বলেন, ‘আমার প্রচণ্ড প্রত্যাশা ছবিটি নিয়ে। এটা সম্পূর্ণ বাংলাদেশের প্রযোজিত ছবি। সেই হিসেবে বলা যায় বাংলাদেশে এই ছবির মাধ্যমে এক ধরনের নতুন যাত্রা হতে যাচ্ছে। তবে এই ছবির বিশেষত্ব হলো গল্প। গল্পটি হলো এই ছবির হিরো। দর্শক গল্পটি দেখার জন্য হলে যাবেন বলে আমার বিশ্বাস।’

উল্লেখ্য, নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম চলচ্চিত্র ‘যদি একদিন’ এর শুটিং শুরু হয় গত ৬ই জানুয়ারি। তবে শুটিংয়ের লোকেশন সম্পর্কে কিছুই জানাতে রাজি হননি এই নির্মাতা।

একেবারে মিডিয়াকে এড়িয়ে ঢাকায় কয়েকদিন ধরে ‘যদি একদিন’-এর শুটিং করলেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে, রবিবার রাতে নাকি শ্রাবন্তী কলকাতা ফিরে গেছেন। কিন্তু নির্মাতা মোস্তফা কামাল রাজ এসব নিয়ে এখনই কিছু বলতে নারাজ। তার ভাষ্য, শ্রাবন্তী শুটিং করেছেন। তবে এখন কিছু জানাতে চাইনা। আমি ঠিকভাবে আগে কাজটি শেষ করতে চাই। পরে একদিন সংবাদ সম্মেলন করে কথা বলব। বলা যায় বেশ গোপনীয়তা রক্ষা করেই শুরু করেছেন তার নতুন ছবির কাজ। তাহসান ছাড়াও ছবিতে অভিনেত্রী সাবেরি আলম ও শিশুশিল্পী রাইসাও কাজ করছেন।