এবার স্ট্যান্টম্যান রুপে মাধুরী দীক্ষিত! StarGoplo.com

153
ছবিঃ সংগৃহীত

বলিউডের জনপ্রিয় শক্তিমান অভিনেত্রী হিসেবে ৫০ বছর বয়সী মাধুরী দীক্ষিতের খ্যাতি বরাবরই রয়েছে। তাই বলে বাইক দিনে-দুপুরে বাইক স্ট্যান্ট! অবাক করার মতো হলেও হাড় ভাঙা বয়সে ৫০ বছরের এই অভিনেত্রী তার মারাঠি সিনেমা ‘বাকেট লিস্ট’র শ্যুটিংয়ে নিজেই বাইক স্ট্যান্ট করেছেন। বলিউড ইন্ডাস্ট্রির খুব কম অভিনেত্রী নিজে স্ট্যান্ট করে থাকেন।

‘বাকেট লিস্ট’ ছবির শ্যুটিংয়ের জন্য এখন ভারতের পুণেতে অবস্থান করছেন মাধুরী। সোমবার (০৫ ফেব্রুয়ারি) সেখানের রাস্তায় বাইক চালাতে দেখা গেলো তাকে। যা দেখে রীতিমতো অবাক হয়েছেন সেখানকার পথচারীরা।

শুধু তাই নয়, লেডি বাইকার মাধুরীর বাইক চালানোর ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন পথচারীরা। সোশাল মিডিয়াতে বিষয়টি এখন রীতিমতো ভাইরাল। অনেকে আবার মাধুরীর এই সাহসি স্ট্যান্টকে সাধুবাদ জানিয়েছেন।

‘বাকেট লিস্ট’-এর পরিচালক তেজাস প্রভা বিজয় দেস্কার মাধুরীর এমন পরিশ্রম দেখে আকৃষ্ট হয়েছেন। তিনি জানান, প্রতিকূল আবহাওয়া থাকা সত্ত্বেও খুব আন্তরিকভাবে শ্যুটিং শেষ করেন বলিউডের এই অভিনেত্রী।

এই ছবির মধ্য দিয়ে মারাঠি চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে মাধুরীর। একই ছবিতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী রেনুকা শাহানে। এর আগে ‘হাম আপকে হ্যায় কৌন’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তারা।