বিনাকর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘পাষাণ’, মার্চেই শুভমুক্তি

249
ছবিঃ সংগৃহীত

সৈকত নাসিরের পরিচালনায় ‘পাষাণ’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন কলকাতার নায়ক ওম সাহানী ও বাংলাদেশের চার্মিং স্টার বিদ্যা সিনহা মিম। এরই মধ্যে ছবিটি পেয়ে গেছে আনকাট সেন্সর ছাড়পত্র।

‘দেশা দ্য লিডার’ ছবির জন্য সৈকত নাসির শ্রেষ্ঠ চিত্রনাট্যকার হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার। এবার তার নতুন ছবি ‘পাষাণ’ এর মুক্তির পালা। নাসির বলেন, ‘গত সোমবার ( ২৯ জানুয়ারি) ছবিটি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায়। তারা এর গল্প ও নির্মাণের ভূয়সী প্রশংসা করেছেন। আগামী মার্চেই আমরা ছবিটি প্রেক্ষাগৃহে দিতে পারবো আশা করছি।’

ছবিতে ওমকে পেশাদার খুনি হিসেবে দেখা যাবে এবং মিমকে দেখা যাবে সাংবাদিক চরিত্রে। নির্মাতা নাসির আশা করছেন, দুই বাংলার এই তারকা জুটির প্রথম ছবিটি দর্শকরা সাদরে গ্রহণ করবেন।

তিনি বলেন, ‘যারা ‘দেশা দ্য লিডার দেখেছেন’, যাদের কাছে ওই ছবিটা ভালো লেগেছে তাদের কাছে ‘পাষাণ’ও ভালো লাগবে। পুরো ছবিটাই ভিন্ন ট্রাকের। বলা যেতে পারে ট্রেন্ডি, স্যাড-রোমান্টিক। ছবিতে যে অ্যাকশনগুলো রয়েছে সেগুলো খুব পলিশ। ফার্স্ট লুক ছেড়েছি ওটা দেখে পুরোটা বোঝা যাবে না। ট্রেলার দেখলে দর্শকরা কিছুটা ধারণা পাবেন। শিগগিরই ট্রেলার ও গান প্রকাশ হবে।’

‘পাষাণ’ ছবিতে ওম-মিম ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, শিমুল খান, বিপাশা কবির প্রমুখ। ছবিতে গানের সংগীতায়োজন করেছেন আকাশ, শওকত আলী ইমন, বেলাল খান। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।