শাহরুখের জন্য হুমকির মুখে সাইফ কন্যার ক্যারিয়ার!

208
ছবিঃ সংগৃহীত

পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে বলিউডে অভিষেক করতে চলেছেন সাইফ কন্যা সারা আলি খান। ছবির পরিচালক অভিষেক কাপুর টুইট করে জানান ২১ শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘কেদারনাথ’। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এই খবর আসতেই আটকে গেল ছবির মুক্তি। আর এসবের জন্য দায়ী একমাত্র শাহরুখ খানের হাই টি আরপি।

অভিষেক কাপুরের ছবি রিলিজের তারিখ ঘোষণার পরেই শুরু হয় ঝামেলা। কেননা ২১ ডিসেম্বর একই দিনে মুক্তি পাচ্ছে শাহরুখ খান, আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফের ছবি ‘জিরো’।

তাই সংঘর্য হওয়ার ভয়ে, এইদিন ‘কেদারনাথ’-রিলিজ দেওয়ার মত ছিল না প্রযোজক প্রেরণা অরোরার। কিন্তু অভিষেক ওই তারিখেই জেদ থেকে টুইটারে তা ঘোষণাও করে দেন। এতে চটে যান প্রেরণা। ভেঙে দেন চুক্তি।

এই বিষয়ে বিচার চেয়ে, আদালতের দারস্থ হয়েছেন পরিচালক। তাতে সমস্যা আরও জটিল হয়েছে। বিষয়টি আদালতের বিচারাধীন হওয়ায় বর্তমানে ছবিটি প্রযোজনা করতে অন্য কোনও সংস্থাও আগ্রহও দেখাচ্ছে না।

এদিকে বেজায় চটেছেন সারার মা অমৃতা সিং। সারার ক্যারিয়ারের শুরুতেই এমন সমস্যা তিনি চাইছেন না। তিনি জানান, ‘এসব উটকো ঝামেলায় তার মেয়ের বলিউডে অভিষেক পিছিয়ে যাচ্ছে।’

এই নিয়ে অমৃতা ও অভিষেক কাপুরের ভীষণ ঝগড়া হয়। সারার বিপরীতে এই ছবিতে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত। আপাতত ছবির শুটিং বন্ধ রয়েছে।