‘কবীর’ সিনেমার জন্য নতুন মুখের খোঁজে দেব

506
সংগৃহীত।

টলিউডের জনপ্রিয় নায়ক দেব এই মূহুর্তে ব্যাস্ত সময় কাটাচ্ছেন তাঁর পরের ছবি ‘কবীর’ নিয়ে। ‘ককপিট’ সিনেমাটির ব্যাপক জনপ্রিয়তার পর দেব এখন পুরোপুরি রেডি তার নতুন ছবি কবিরের কাজ শুরু করতে।

‘কবীর’ সিনেমা নির্মিত হচ্ছে ভারতীয় জঙ্গি ইয়াসিন ভাটকালকে গ্রেফতার করার কাহিনী নিয়ে। ‘কবীর’ অনেকটা যুদ্ধের সিনেমার মত। দেবের ‘চ্যাম্প’ আর ‘ককপিট’ এ দারুন অভিনয় করা রুক্মিনী যে কবিরের নায়িকা হিসেবে থাকবেন তা দেব আগেই জানিয়েছেন । রুক্মণীও যে এই সিনেমাটি নিয়ে খুব সিরিয়াস সেটা তাঁর টুইটারের পোস্ট করা ছবি দেখি পরিষ্কার বোঝা যায়।

কিন্তু টলিউডে এই মূহুর্তে একটা গুজব ভেসে বেড়াচ্ছে। আর তা হল দেব নিজেই তাঁর কবিরের প্রধান চরিত্রে অভিনয় করেছেন না। ছোট একটা বিশেষ ভূমিকায় দেবকে দেখা যাবে। প্রধান চরিত্রে তাহলে কে থাকছেন সেটা নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা।

জানা গেছে, এই চরিত্রের জন্য দেব একেবারেই নতুন একটা মুখ খুঁজছেন। তবে দেব এখনো কিছুই পরিষ্কার করে জানান নি। ধারনা করা হচ্ছে এটা ‘কবীর’ সিনেমার বেশ বড় একটি চমক হতে পারে। ছবিটি পরিচালনা করবেন অনিকেত চট্টপ্যাধ্যায়। ‘কবীর’ সিনেমাটি ২০১৮ সালের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে।