মা হলেন এশা দেওল

175
সংগৃহীত।

বলিউডে যেন দিওয়ালি উৎসবের সুবাতাস বেশ দারুন ভাবে বইছে। এবার সেই সুবাতাস যেন বয়ে গেল হেমা মালিনী ও ধর্মেন্দ্র পরিবারের মধ্য দিয়ে। দিওয়ালির আনন্দ দ্বিগুণ করতে হেমা মালিনী ও ধর্মেন্দ্রর কন্যা এষা দেওলের ঘর আলো করে এলো কন্যা সন্তান।

বলিউড অভিনেত্রী এষা আজ সকালে কন্যা সন্তানের গর্বিত মা হলেন। কন্যা এবং মা দুজনেই সুস্থ আছেন বলে জানা যায়। এদিকে বাবা হওয়ার খুশিতে নিজের অনুভূতিও ভালো করে প্রকাশ করতে পারছেন না এষার স্বামী ভরত তাখতানি।

নিজের খুশির অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, ‘আজ যে ঠিক কতটা খুশি, তা কথায় প্রকাশ করতে পারব না। যখন ও হাসছে, তখন মনে হচ্ছে একেবারে আমার মতো দেখতে হয়েছে আমার মেয়ে।’

কয়েক বছর একে অপরের সঙ্গে প্রেম করার পর ব্যবসায়ী ভরত তাখতানিকে ২০১২ সালের জুনে বিয়ে করেন এষা দেওল। চলতি বছর এপ্রিলে মা হতে চলার সুখবর সবাইকে জানান এষা। অন্তঃসত্ত্বা থাকাকালীন ভক্তদের উদ্দেশ্যে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন তিনি। মাসখানেক আগেই বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন। ঘটা করে হয়েছিল সাধ অনুষ্ঠানও। তারপর থেকে এষার মা হওয়ার অপেক্ষা করছিলেন এষা ভক্তরা। অবশেষে সেই সুখবরটি ভক্তদের বেশ ভালভাবেই দিতে পেরেছেন এষা।

নাতনিকে পেয়ে ভীষণ আনন্দিত এষার মা-বাবা হেমা মালিনী ও ধর্মেন্দ্র। এই নিয়ে দ্বিতীয়বার দাদা ও দাদি হলেন তারা। এষার আগে তাদের আর এক মেয়ে অহনা এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সবাই এখন ব্যস্ত নতুন অতিথির নামকরণ নিয়ে। খুব শীঘ্রই নতুন অতিথির নাম জানা যাবে বলে আশা করা যাচ্ছে।