বেসিক আলী শুভ’র নায়িকা নিয়ে রহস্য!

468

নির্মিত হতে যাচ্ছে কার্টুনিস্ট শাহরিয়ার খানের বিখ্যাত কমিক সিরিজ ‘বেসিক আলী’ অবলম্বনে চলচ্চিত্র। এখানে নাম ভূমিকায় অভিনয় করবেন আরিফিন শুভ। কানাডার প্রযোজনা পরিবেশনা ও ইভেন্ট প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রো প্রথম প্রযোজিত সিনেমা এটি। গেল ২০ আগস্ট প্রতিষ্ঠানটি তাদের সিনেমার নাম নাম ঘোষণা করলো।

এই সিনেমায় কে হবে নায়িকা, সেটি এখনো জানা যায়নি। তুমুল জনপ্রিয় বেসিক আলীর নায়িকার নাম রিয়া। এই চরিত্রটিতে কাকে দেখা যাবে এ নিয়ে চলছে আলোচনা। উঠে আসছে টিভি ও সিনেমার অনেক মিষ্টি মুখের নাম।

২০ আগস্ট আরিফিন শুভর নাম ঘোষণার সময় উপস্থিত ছিলেন স্বপ্ন স্কেয়ারক্রো এর পরিচালক শাহজাহান সৌরভ, স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশের প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন, প্রশাসন ও পরিবেশনা বিভাগের মহাব্যবস্থাপক খন্দকার জিয়াউল হাসান।

সৈকত সালাহউদ্দিন বলেন, ‘বেসিক আলীর জনপ্রিয়তা নতুন করে বলার কিছু নেই। আমরা চরিত্রটিকে ভিন্ন মাত্রা দিতেই চলচ্চিত্রটি নির্মাণ করতে যাচ্ছি। তবে নায়িকা এখনো ঠিক করিনি। কিছু বাছাই প্রক্রিয়ার মধ্য দিয়ে নায়িকা নির্বাচন করা হবে।

তিনি আরও বলেন, ‘সব নাম ঘোষণা দিয়ে জমকালো আয়োজনে মহরত করা হবে বেসিক আলীর’।

কানাডার প্রযোজনা পরিবেশনা ও ইভেন্ট প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রো ২০১৬ থেকে কানাডা, আমেরিকা ও মধ্যপ্রাচ্যে বাংলাদেশের সিনেমা নিয়মিত আন্তর্জাতিক চেইনে বাজারজাত করে আসছে। বাংলাদেশে তাদের প্রথম প্রযোজিত সিনেমা ‘বেসিক আলি’ একটি জনপ্রিয় চরিত্র এবং তাতে সেই ভুমিকায় অভিনয় করবে আরেক জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। সব মিলিয়ে বেশ ভাল উত্তেজনা কাজ করছে দর্শকদের মাঝে।