‘রেস ৩’ নিয়ে সালমান খানের দেওয়া ৩ টি শর্ত

606
সংগৃহীত।

সালমান খান রেস ৩ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন- এটা পুরনো খবর। নতুন খবর হল এই ছবিতে সালমান খান রেস ৩ এর পরিচালক রিমো ডিসুজাকে ৩ টি শর্ত দিয়েছেন।

শর্ত ৩ টি হল-এই সিনেমায় কোন উত্তেজক দৃশ্য নয়, কোন ড্রাগস এর দৃশ্য নয়, এটাকে আরো মজাদার করতে হবে।

প্রথমেই সালমান খান জানিয়ে দেন যে, রেস ৩ একটি পারিবারিক ছবি হবে। সেখানে এমন কোন দৃশ্য রাখা যাবে না যার ফলে মানুষ তার পরিবার নিয়ে ছবিটি দেখতে না পারে। রেস এর আগের দুটি সিকুয়্যালে বেশ উত্তেজক দৃশ্য ছিল। তাই সালমান এবার পরিষ্কারভাবে মানা করে দিলেন যে, এবার এরকম কোন দৃশ্য রেস ৩ সিনেমায় রাখা যাবে না।

দ্বিতীয় শর্ত হল, সিনেমার দৃশ্যে কোন ড্রাগস এর দৃশ্য রাখা যাবে না। এটা তাঁর তরুণ ভক্তদের ভুল বিষয় শেখাবে। এই সিকুয়্যালে সালমান খানের একটি দৃশ্যে ড্রাগ এর ব্যাপার ছিল যা সালমান খান বাদ দেওয়ান।

তৃতীয় শর্ত হল এই সিনেমাকে আগের দুটো সিকুয়্যেল থেকে অনেক হাস্যরসে পরিপূর্ণ করতে হবে। আগের দুটো ছবিতে অনিল কাপুর ছিলেন। যেখানে তিনি প্রচুর হাস্যরসের দৃশ্য সৃষ্টি করেছিলেন। এবারের সিনেমায় অনিল কাপুর থাকবেন না। তাই এবারের হাস্যরসের দৃশ্যগুলো আগের দুটি সিনেমা থেকেও অনেক বেশি রাখতে হবে।

পরিচালক সালমান খানের ৩ টি শর্ত মেনে নিলে এই সিনেমাটিও হবে সালমান খানের আগের সিনেমাগুলোর মতই পরিষ্কার ও পরিবারের সাথে দেখার মত ছবি।