এত বড় অপমানের পর আমি আসি কিভাবে এই অনুষ্ঠানে? : শাকিব

2546

ঢালিউড নবাব শাকিব খান ও জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়ের প্রথম জন্মদিন ছিল গত ২৭শে সেপ্টেম্বর। গুলশানের একটি রেস্তোরাঁয় এই জন্মদিনটা বেশ জাঁকজমকভাবে পালন করা হলেও সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না জয়ের বাবা শাকিব খান। কেন ছেলের জন্মদিনের অনুষ্ঠানে জয়ের বাবা শাকিব খান অনুপস্থিত- সেদিন এটাই ছিল সবার প্রশ্ন।

এই প্রসঙ্গে বিভিন্ন গণমাধ্যম অপুকে প্রশ্ন করলে তিনি জানান যে, শাকিব দুপুরে মসজিদে মিলাদ দিয়েছেন, বিকালে বাসায় জয়কে সময় দিয়েছেন। এখন হয়তো ক্লান্ত তাই আসেননি।

একই প্রশ্ন করা হয় ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানকে। শাকিব খান এক গণমাধ্যমকে বলেন, ‘আমার ছেলের জন্মদিন অনুষ্ঠানের কার্ডে আমার ছবি কোথায়? অপু সন্তানের সঙ্গে নিজের ছবি দিয়েছে কিন্তু আমার ছবি নেই। আমি কি বাবা না জয়ের? জন্মদিনের অনুষ্ঠানটা যেন ভালোভাবে করতে পারে এজন্য আমি তো একমাস আগেই ৫ লাখ টাকা দিয়েছি অপুকে। অথচ আমার টাকায় জন্মদিনের অনুষ্ঠান হলো, আর কার্ডে আমার ছবি নেই। এত বড় অপমানের পর আমি আসি কিভাবে এই অনুষ্ঠানে’?

তিনি আরো বলেন, ‘আমি এ বিষয়টিতে অনেক কষ্ট পেয়েছি। আমি এটা অপুর কাছ থেকে আশা করিনি। আমি বিদেশ থেকে ছেলের জন্য কসমেটিকস, ড্রেস ও সোনার চেইন এনেছিলাম। সবই তো দিয়েছি। এতকিছুর পরও আমাকে কেন সকলের নিকট ছোট করা হচ্ছে? কার্ডে আমার ছবি নেই, এটা আমি মানতেই পারছি না’।

ছেলের জন্মদিন উপলক্ষে গরিব ও অসহায় ব্যক্তিদের জন্য গুলশানের একটি মসজিদে মধ্যাহ্নভোজের আয়োজন করেছিলেন শাকিব খান। অপু বিশ্বাসের সেই জন্মদিনের অনুষ্ঠানে রাত ৮টার পর একে একে উপস্থিত হন চিত্রনায়ক রিয়াজ, তার স্ত্রী তিনা ও কন্যা, বাপ্পী, পূর্ণিমা, শাবনূর, ডিএ তায়েব, কণ্ঠশিল্পী মমতাজ, ফ্যাশন বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, চিত্রপরিচালক বুলবুল বিশ্বাস প্রমুখ।

নানা কারণে শাকিব খান ও অপু বিশ্বাসের দূরত্ব বেড়েই চলেছে। অনেকের মতে, এভাবে শাকিব খান ও অপু বিশ্বাসের মধ্যে সংঘাত সৃষ্টি হতে থাকলে তাদের একসাথে সংসার করাটা খুব কঠিন হয়ে দাঁড়াবে। তাদের একমাত্র সন্তান জয়ের বিকাশেও ঘটবে নানা রকম সমস্যা। তাই তাদের উচিত সব সংঘাত যত দ্রুত সম্ভব মিটিয়ে ফেলা।