বিশাল চমক নিয়ে আসছে প্রভাসের “সাহো”

426

দক্ষিণী তারকা প্রভাসের সিনেমা মানেই যেন বিগ বাজেট আর স্টান্টবাজির চমক। প্রভাসের নতুন ছবি ‘সাহো’তেও এর ব্যতিক্রম হবে না। আর এ বার ‘সাহো’তে ভারতীয় সিনেমার সবচেয়ে দীর্ঘতম স্টান্টস সিকোয়েন্স শুট করেছেন প্রভাস। দুবাইতে শুটিং হয়েছে ২০ মিনিট দীর্ঘ এই শটের। বুর্জ খালিফা এবং দুবাইয়ের আরও ঝাঁ চকচকে জায়গায় প্রভাসকে চেজ করতে দেখা যাবে। হলিউডের নামজাদা অ্যাকশন ডিরেক্টর কেন্নি বেটস ‘সাহো’র জন্য তালিম দিচ্ছেন প্রভাসকে। তবে পরিচালক সুজিথের হাজার অনুরোধ সত্ত্বেও ছবিতে কোনও বডি ডাবল ব্যবহার করতে রাজি হননি এই অভিনেতা। সমস্ত স্টান্টস নিজেই করেছেন প্রভাস।

‘বাহুবলী’তে তাঁকে দেখা গিয়েছিল পাহাড়ে চড়তে। আর ‘সাহো’তে তিনি আন্ডার ওয়াটার স্টান্টস দেখাবেন। বডি ডাবলে আপত্তি থাকার কারণে স্কুবা ডাইভিং অবধি শিখে নিয়েছেন প্রভাস। ছবিতে ভিলেন হিসেবে দেখা যাবে নীল নিতিন মুকেশ আর মন্দিরা বেদিকে। আর ছবি রিলিজের আগে নীল তো ইতিমধ্যে এও বলে দিয়েছেন যে, ‘সাহো’ নাকি ২০১৮র ব্লক বাস্টার হিট হতে চলল। অনুস্কা শেট্টি এ ছবির জন্য ওজর আপত্তি জানানোয় পরিচালক বাধ্য হয়ে শ্রদ্ধা কপূরকে চূড়ান্ত করেন।

তামিল, তেলেগুর সঙ্গে হিন্দিতেও দেখা যাবে ‘সাহো’। ‘সাহো’র বাজেট ১৫০ কোটি টাকা। কিন্তু এর মধ্যেই এই ছবির ডিস্ট্রিবিউশনের স্বত্ত্ব বিক্রি হয়েছে ৩৫০ কোটি টাকায়।