টলিউড সেলিব্রেটিদের দূর্গাপুজা পরিকল্পনা

283

টলিউড সেলিব্রেটিরা এবার বেশ ভালভাবেই মেতেছেন আসন্ন দূর্গাপুজাকে কেন্দ্র করে। সবাই এখন পরিকল্পনায় ব্যাস্ত। আসন্ন দূর্গাপুজাকে নিয়ে ব্যাস্ত সেরকম কিছু টলিউড সেলিব্রেটিরা জানিয়েছেন তাদের পরিকল্পনার ব্যাপারে।

শ্রাবন্তী

শ্রাবন্তী  : টলিউডের সদা লাস্যময়ী ও চঞ্চল অভিনেত্রী শ্রাবন্তী। এবারের দূর্গাপুজার আগ পর্যন্ত তিনি ব্যাস্ত থাকবেন সৃজিত মুখার্জির ছবি ‘পঞ্চমী’ এর শ্যুটিমগ নিয়ে। তবে পুজোর কদিন তিনি ছুটিতেই কাটাবেন। এবারের দূর্গাপুজা নিয়ে তিনি জানান যে, পুজায় তার পরিকল্পনা আর সব মেয়েদের মতই সাধারন। শাড়ি পড়ে নিজেকে সুন্দর করা, খাওয়া, ঘুম আর আড্ডা। তবে এবারের দূর্গাপুজায় তিনি একটি রান্নার বই কেনার পরিকল্পনা করেছেন। পঞ্চমী থেকে দশমী পর্যন্ত যে সব বন্ধু ও অতিথীরা তার বাসায় আসবেন তাদেরকে শ্রাবন্তী নিজের রান্না করা খাবার পরিবেশন করবেন। এছাড়াও তিনি তার ছেলের সাথেও অনেক সময় কাটানোর পরিকল্পনা করেছেন।

আবির চ্যাটার্জি

আবির চ্যাটার্জি  : টলিউডের সুদর্শন অভিনেতা আবির চ্যাটার্জি এবারের পুজো নিয়ে অনেক পরিকল্পনাই করেছেন। তিনি বরাবরই পুজা-পরিক্রমার বিচারক বা করা নিয়ে অনেক ব্যাস্ত থাকেন। এটা ছাড়া এত ভিড়ের মাঝে কলকাতার বিখ্যাত সব পুজা প্যান্ডেল গুলো ঘুরে দেখার আর কোন উপায় নেই। তবে শপিং এর কাজ গুলো তার স্ত্রী করে থাকেন। আর তিনি সেখানে স্পনসর এর দায়িত্ব পালন করেন। নবমীর দিন তিনি তার স্কুলের বন্ধুদের সাথে মধ্যাহ্ন অথবা নৈশ ভোজে অংশ নেন এবং একটি দীর্ঘ আড্ডাও দিয়ে থাকেন। অষ্টমীর দিনটি পুরোটাই থাকে তার পরিবারের জন্য। এছাড়াও এবারের পুজায় মুক্তি পাওয়া ছবিগুলোও দেখার পরিকল্পনা আছে তার।

কোয়েল মল্লিক

কোয়েল মল্লিক : পুজার ৫ দিন কোয়েল মল্লিক তাদের ভবানীপুরের বাড়িতেই কাটাবেন সেখানে তাদের বাড়ির পুজাতে অংশ নেবেন। পুরো ৫ দিনই পরিবারের সাথে কাটাবেন তিনি। তার মা তাদের জন্য পুজোর আগ পর্যন্ত শপিং করে থাকেন। পুরো ৫ দিন জুড়েই তিনি শাড়ি পড়বেন এবং পুরো সময়টাই খাওয়া আর ভাই-বোনের সাথে আড্ডায় মেতে থাকার পরিকল্পনা করেছেন তিনি। তবে মধ্যরাতে নর্দান পার্কের পুজোতে যাওয়ার পরিকল্পনা আছে তার। সেখানে তার অনেক ছোটবেলার স্মৃতি জড়ানো।

ইয়াশদাশ গুপ্তা

ইয়াশদাশ গুপ্তা : বাঙালি হিসেবে দূর্গাপুজা ইয়াশের কাছে খুব বিশেষ কিছু। পুজার কদিন তিনি শহরেই থাকার প্লান করেছেন। তার সমাজে বড় করে পুজা হয়। তিনি মহা সপ্তমীতে দূর্গা মাকে ভোগ দেবেন এবং সবাইকে প্রসাদ বিতরন করার পরিকল্পনা করেছেন। তিনি ডায়েটে থাকলেও পুজায় খাবার নিয়ে কোন কার্পণ্য করবেন না। মহা অষ্টমী তিনি লুচি আর কষা মাংশ দিয়েই শুরু করবেন। মধ্যরাতে ক্যাপ পড়ে পুজা-প্যান্ডেলে গিয়ে মায়ের আশির্বাদ নেবেন এবং নিজের পরিচয় লুকিয়ে ফুচকা খাবেন। সেই সাথে যতটা সম্ভব শুধু মজাই করবেন।

বিরশা দাসগুপ্তা

বিরশা দাসগুপ্তা : গত দুর্গাপুজায় বিরশা দাসগুপ্তার মুক্তি পেয়েছিল ৩ টি ছবি ও ১ টি ১০০ পর্বের সিরিজ। তাই এবারের পুজায় তিনি বিরতি নেওয়ার পরিকল্পনা করেছেন। এবারের পুজার পুরো সময়টাই তিনি তার ছোটবেলার বন্ধু ও পরিবারের সাথে কাটাবেন। পাড়ার পুজা-প্যান্ডেলের প্রতি বেশ দূর্বলতা কাজ করে তার। তাই তিনি অখানেই কাটাবেন অধিকাংশ সময়।