বাংলাদেশি অভিনেত্রী জাকিয়া বারি মম পা রাখছেন হিন্দি সিনেমাতে

950

বাংলাদেশের জনপ্রিয় টিভি অভিনেত্রী জাকিয়া বারী মম নাটকে সবার মন জয় করার পর সিনেমাতেও ছিল তার সরব বিচরন। এবার বাংলা সিনেমার গন্ডি পেরিয়ে তিনি পা রাখছেন বলিউডে। এবার অভিনয় করবেন হিন্দি চলচ্চিত্রে। যে চলচ্চিত্রে কাজ করবেন সেটির নাম এখনও জানা যায়নি। উক্ত চলচ্চিত্র পরিচালনা করবেন ফয়সাল সাইফ। আসন্ন ঈদের পর পরই এই সিনেমায় চুক্তিবদ্ধ হবেন।

জাকিয়া বারী মম বলেন, ‘আমার সঙ্গে আলোচনা হয়েছে। আমি মৌখিকভাবে চুক্তিবদ্ধ হয়েছি। নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকার কারণে কাগজে-কলমে চুক্তি হতে একটু দেরি হচ্ছে। তাই ঈদের পর ভারত যাচ্ছি, সেখানে চুক্তিবদ্ধ হব। গল্প পাঠানো হয়েছিল। পছন্দ হয়েছে আমার। আর সব কিছু ঠিক থাকলে ছবিটির শুটিং শুরু হবে ডিসেম্বরে’।

জানা যায়, ভারতীয় চলচ্চিত্র নির্মাতা ঋতুপর্ণ ঘোষের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে সিনেমার গল্পটি।

মম আরো বলেন, ‘এমন একটি গল্পের ছবিতে কাজ করব, বিষয়টি অবশ্যই চ্যালেঞ্জিং। গল্পের কাহিনী নারীকেন্দ্রিক। এ ছবির মূল নায়ক বা নায়িকা বলতে আমিই। আর ফয়সাল সাইফ আমাকে ভাষার চেয়ে অভিনয়ের ব্যাপারে বেশি জোর দিতে বলেছেন’।

পরিচালক ফয়সাল সাইফ- ইতোপূর্বে ‘শয়তান’ নামে একটি ছবি নির্মাণ করেছেন বাংলাদেশে। আর জাকিয়া বাড়ী মম তানিম রহমান অংশু এর পরিচালনায় ‘স্বপ্নবাড়ি’ নামক একটি সিনেমার কাজ শেষ করেছেন।