অক্ষয়ের মুখোমুখি টলিউডের মিমি!

272

বলিউডের ‘খিলাড়ী’ অক্ষয় কুমারের মুখোমুখি হয়েছে টলিউডের অভিনেত্রী মিমি। গতকাল ১১ই আগস্ট মুক্তি পেয়েছে বলিউডের অক্ষয় কুমার অভিনীত ছবি ‘টয়লেট : এক প্রেম কথা’ এবং একই দিনে টলিউডে মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তী অভিনীত ছবি ‘ধনঞ্জয়’।

একইদিনে বলিউড ও টলিউডে মুক্তি পাওয়া ছবি দুটি নিয়ে চলছে হাড্ডা-হাড্ডি লড়াই। আসছে উইকেন্ডের দিনগুলিতে কোন ছবিটি দেখতে যাবেন তা নিয়ে অবাধ বিশ্লেষণেও কূলকিনারা মেলে না। একদিকে যেমন ধনঞ্জয়ের মৃত্যু রহস্য চাউর হয়েছে তেমনই অক্ষয় কুমারের ‘টয়লেট : এক প্রেম কথা’ ও মাথা থেকে নামতে নারাজ।

মিমি অভিনীত ‘ধনঞ্জয়’ ছবিটি ২০০৪ সালের ১৫ ই আগস্ট বাংলায় ঘটে যাওয়া একটি ফাঁসিকে কেন্দ্র করে নির্মিত। যা নিয়ে সে সময়ে বাংলায় অনেক আলোড়ন হয়েছিল। অপরদিকে ভারত সরকারের পক্ষ থেকে যে সময় নির্মল ভারত অভিযানের ঝান্ডা উঠেছে ঠিক বিপরীতে আজকের দিনেও বাড়িতে শৌচাগার রাখার বিরুদ্ধে স্লোগান তুলছেন সনাতনে বেঁচে থাকা মানুষেরা। অক্ষয়ের এবারের লড়াই তাদের বিরুদ্ধেই। তাই আগামী ছবি ‘টয়লেট : এক প্রেম কথা’ দিয়ে মানুষকে কিছু চিরন্তন সত্যের সাথে পরিচিত করাতে চান তিনি।

অরিন্দম শীলের ‘ধনঞ্জয়’ হোক এবং নারায়ন সিংহের ‘টয়লেট : এক প্রেম কথা’, সবকটায় যে আলাদা আলাদা ভাবে মানুষ’কে কিছু সত্যের সাথে পরিচিত করাবে তাতে কোনো সন্দেহ নেই।

তাই এবার উইকেন্ডের দিনগুলিতে দর্শকরা কোন ছবিটি দেখতে যাবেন সেটাই এখন আগ্রহের বিষয়।