প্রিয়াঙ্কা চোপড়া “বিশ্বের সেরা আবেদনময়ী”

177

প্রিয়াঙ্কা চোপড়া এখন ব্যাস্ত সংবাদ মাধ্যম গুলোর মধ্যে সবচেয়ে বড় তারকা। বলিউডে সবার কাছে এখন যে খবরটি খুব মুখরোচক তা হল তিনি বিয়ে করছেন কবে। মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে প্রেম ও বিয়ের খবর এখন ভক্তদের আছে এখন অনেক আগ্রহের। তিনি এখন প্রেমিককে নিয়ে ভারত ঘুরে অবস্থান করছেন ব্রাজিলে।

তবে এ সময়ের মধ্যে প্রিয়াঙ্কার কাছে সবচেয়ে আনন্দের খবর হচ্ছে ম্যাক্সিম ম্যাগাজিনের করা বিশ্বের সেরা ১০০ জন আবেদনময়ী নারীর নাম প্রকাশ করা হয়েছে। জরিপে দেখা গেছে এই ম্যাগাজিনের সেরা ‘হটেস্ট ওম্যান’ হিসেবে তিনি নির্বাচিত হয়েছেন। যেখানে সবার ওপরের নামটি প্রিয়াঙ্কা চোপড়ার। ম্যাক্সিম ম্যাগাজিন নিজেদের প্রচ্ছদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছে।

ম্যাক্সিম ম্যাগাজিনটি প্রিয়াঙ্কাকে নিয়ে একটি মন্তব্য করে। সেখানে ম্যাগাজিনটি লিখেছে, পরপর পাঁচবার বিশ্বসেরা হটেস্ট উইমেন প্রিয়াঙ্কা চোপড়া। কারণ, ব্রেন ও বিউটির সেরা প্যাকেজ তিনি।

কদিন আগে প্রিয়াঙ্কা তাঁর নাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন। ভিডিওতে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা গেছে পরিণীতি চোপড়াকে। পরিণীতির পোস্ট করা সেই ভিডিওতে দেখা গেছে, দুই বোন ‘টিপ টিপ বারসা পানি’ গানের সঙ্গে প্রাণখুলে নাচছেন। নাচের সময় তাঁরা দুজন খালি গলায় গানটি গেয়েছেন। প্রিয়াঙ্কা ও পরিণীতির নাচের এই ভিডিও গোয়াতেই ধারণ করা। এক দিন আগে ইনস্টাগ্রামে পোস্ট করা এই ভিডিও এরই মধ্যে ৩১ লাখ বারের বেশি দেখা হয়ে গেছে।

গত রোববার ব্যক্তিগত জেটে করে গোয়ার উদ্দেশে রওনা দেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বিমানবন্দরে তাঁদের সঙ্গে ছিলেন সিদ্ধার্থ চোপড়া আর পরিণীতি চোপড়া।