আনুশকার ‘বাগমতি’ নীরবে কাপাচ্ছে বক্স অফিস (ভিডিও)

276
ছবি: সংগৃহীত

‘পদ্মাবত’ ছবির আড়ালে আনুশকা শেঠি অভিনীত ‘বাগমতি’ সিনেমাটি বক্সঅফিস কাঁপাচ্ছে। ‘পদ্মাবত’ সিনেমা নিয়ে চারিদিকে টানটান উত্তেজনা বিরাজমান অবস্থা পুরো ভারতজুরে, ঠিক তার একদিন পর মুক্তি পেয়েছে ‘বাহুবলী’ খ্যাত আনুশকা শেঠির নতুন সিনেমা ‘বাগমতি’।

বাহুবলী তারকা আনুশকার এই সিনেমাটি তেলেগু, তামিল, মালায়ম এই তিন ভাষায় মুক্তি পেয়েছে।  ‘পদ্মাবত’-এর পাশে ‘বাগমতি’ বক্স অফিস কালেকশন কিন্তু মন্দ নয়। যেখানে ‘পদ্মাবত’র প্রথম দিন বক্স অফিস কালেকশন ছিল ১৮ কোটি, সেখানে ফিল্ম সমালোচক (ট্রেড অ্যানালিস্ট) রমেশ বালার দেয়া তথ্যানুসারে মাত্র ১ দিনেই ‘বাগমতি’র বক্সঅফিস কালেকশন ১২ কোটি। তার ভাষ্য, ‘বাগমতি’র ভালো চিত্রনাট্য ও আনুশকা শেঠি অসাধারণ অভিনয় মুগ্ধ করেছে।

জানা গেছে, জি অশোক পরিচালিত ইউভি ক্রিয়েশনের এই সিনেমার প্রথম দিনের প্রায় সবকটি শোই হাউসফুল। ব্যবসা সফল সিনেমা ‘বাহুবলী’র মুক্তির পর এটাই আনুশকার প্রথম সিনেমা। আর এ কারণে তাকে ঘিরে ভক্তদের প্রত্যাশা বেশি। এর ফলে সিনেমা হলে প্রচুর দর্শক সমাগম হচ্ছে। সিনেমাপ্রেমীদের ভাষ্য, আনুশকার অভিনয় দেখে মুগ্ধ না হবার কোনো উপায় নেই। আবারও তাদের মন ছুঁয়েছেন আনুশকা।