রাণবীরের ‘সিমবা’য় থাকছেন অজয় দেবগান! StarGolpo.com

342
ছবিঃ সংগৃহীত

‘আতা মাজি সাটাকলি…’, অজয় দেবগানের খুব বিখ্যাত একটি ডায়লগ। রোহিত শেঠির পরিচালনায় পরপর সিংহাম ও ‘সিংহাম রিটার্নস’ করে পুলিশি চরিত্রে বেশ খ্যাতি অর্জন করেন অজয়। অজয়ের পর এবার রোহিত শেঠি বলিউড সুপারস্টার রাণবীর সিং কে নিয়ে বানাচ্ছেন তার আপকামিং মুভি ‘সিমবা’, যেখানে রানবীর সিং কেও পুলিশ চরিত্রে দেখা যাবে। তবে মজার খবর হচ্ছে রহিত শেঠির পুরনো বন্ধু অজয় দেবগানকেও ‘সিমবা’ ছবিতে দেখা যাবে।

হ্যা, তবে কোনো মূল ভুমিকা বা সহ-ভূমিকায় নয়। একটি বিশেষ দৃশ্যে দেখা যাবে তাকে, সূত্রঃ বলিউড হাঙ্গামা। নির্মাতা রোহিত শেঠি তার ছবিতে চাইছিল কেউ একজনকে বিশেষ দৃশ্যে দেখাবে এবং সেক্ষেত্রে তিনি বন্ধু অজয় দেবগান ছাড়া অন্যকারো কথা ভাবতে পারেন নি। অজয় দেবগানকে ছবির ক্লাইম্যাক্সের একটি গুরুত্বপূর্ন দৃশ্যে দেখা যাবে।

উল্লেখ্যে, অজয় দেবগান তার আপকামিং ছবি ‘রেইড’ এর প্রমোশনে ব্যস্ত সময় পার করছেন। রেইড ছবিতে অজয় এর বিপরীতে রয়েছেন ইলিয়ানা ডিক্রুজ। রাজকুমার গুপ্তা পরিচালিত ছবিটি মার্চের ১৬ তারিখ মুক্তি পাবে।

এদিকে রাণবীর সিং তার ‘গাল্লি বয়’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। ছবিটি পরিচালনা করছেন যোয়া আখতার। ‘গাল্লি বয়’ ছবিতে রানবীরের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন আলিয়া ভাট। ২০১৯ এর ভ্যালেনটাইন ডে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।