প্রথমবারের মতন বায়োপিকে দেখা যাবে রণবীর সিংকে!

107
ছবিঃ সংগৃহীত

আলাউদ্দিন খিলজি খ্যাত রণবীর সিং এবার বায়োপিকে অভিনয় করতে যাচ্ছেন। হ্যা, ইতিমধ্যে তিনি ‘৮৩’ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। ‘পদ্মাবত’ ছবিতে দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে সকল মহলে বেশ প্রসংশা কুড়িয়েছেন তিনি এবং তার প্রতি দর্শকদের প্রত্যাশা অনেকগুন বেড়েছে।

১৯৮৩ সালে ক্রিকেটের ইতিহাসে কপিল দেব এর নেতৃত্যে সেইসময় ভারত দুর্দান্ত পার্ফমেন্সের দ্বারা ফাইনাল পর্যন্ত যায় এবং ফাইনালে গিয়ে প্রতিপক্ষ শক্তিশালী দল ওয়েস্ট ইন্ডিজ কে হারিয়ে বিশ্বকাপ জয় করে। ছবিতে রণবীর সিং কে ইয়াং ক্যাপ্টেইন কপিল দেবের ভূমিকায় দেখা যাবে যিনি দেশকে বিশাল গৌরব এনে দেয়।

ইতিমধ্যে আমরা ২০১১-র বিশ্বকাপ নিয়ে নির্মিত ‘এম. এস. ধোনি দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে ভারতের সাবেক ক্যাপ্টেইন এম. এস. ধোনির চরিত্রে তার বায়োপিকে সুসান্ত সিং রাজপুতকে দেখেছি। এবারের ছবিটির গল্প নির্মান নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহের কমতি নেই।

এটিই প্রথম রণবীর সিং কোনো বায়োপিকে কাজ করবেন। ‘৮৩’ ছবিতে কাজ নিয়ে রণবীর সিংও বেশ উদ্দীপ্ত। রণবীর এক ভারতীয় গনমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘১৯৮৩ সালের জাতীয় ক্রিকেট দলের ইতিহাসের অংশীদার হতে পারা আসলেই একটি সম্মানের বিষয়। এটি একটি অন্যতম অবিশ্বাস্য আন্ডারডগ স্টোরি।’

আরো পড়ুন সব থেকে কম বয়সে রেকর্ড গড়লেন রণবীর সিং!

ছবিটি পরিচালনা করবেন কবির খান। রণবীর সিং বলেন, ‘৮৩’ ছবিটি একজন মানুষের সাফল্যের গল্প। কবির খানের সাথে ছবিটি নিয়ে আমি খুবই উচ্ছসিত। তার ‘বজরঙ্গি ভাইজান’ আমার খুবই ফেভারিট একটি ছবি।’ কবির খানের সঙ্গে কাজ করাটা খুবই আনন্দের ব্যাপার।’

বক্সঅফিস কাপানো ‘পদ্মাবত’ ছবির পর এখন ‘গাল্লি বয়’ এবং ‘সিমবা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন রণবীর।