পারী: প্রথম দিনের বক্স অফিস আয়। StarGolpo.com

240
ছবিঃ সংগৃহীত

গতকাল সনাতন ধর্মীদের উৎসব ‘হোলি’র দিন মুক্তি পায় আনুষ্কা শর্মা প্রযোজিত ‘পারী’ ছবিটি। বক্স অফিস ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যায়, ‘প্রথম দিনে ‘পারী’র আয় খুবই সামান্য। মাত্র চার কোটি রুপি আয় করেছে ছবিটি। ভৌতিক ঘরানার ছবিটির আয় শুরুর দিকে খুবই ধীরে হলেও হোলি উৎসবের বিকেল থেকে ছবিটির আয় বাড়তে থাকে। প্রথম দিনে চার কোটি রুপি আয় খুব খারাপ নয়, তবে গতকাল হোলি উৎসবের কারণে বন্ধের দিন হওয়ায় এই আয়কে সামান্যই বলা যায়।’

বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে অভিনীত আনুশকার সর্বশেষ ছবি ‘যাব হ্যারি মেট সেজাল’ মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। তাই নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বের হওয়া ‘পারী’ বক্স অফিসে সাফল্য পাবে এমনটাই আশা করেছিলেন বলিউড সংশ্লিষ্টরা। কিন্তু বিভিন্ন ভারতীয় গনমাধ্যেমের খবর ‘যাব হ্যারি মেট সেজাল’-এর ভাগ্যই বরণ করতে হয়েছে ‘পারী’কে।

তবে ভিন্ন ঘরানার ছবি হওয়ায় এরইমধ্যে সমালোচকদের বেশ প্রশংসা কুঁড়িয়েছে ছবিটি। ‘পারী’ ছবিতে রহস্যময় নারী রুখসানার চরিত্রে অভিনয় করেছেন আনুশকা। আনুশকার বিপরীতে অর্ণব চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ‘পারী’ ছবিটি পরিচালনা করেছেন প্রসিত রায়। প্রযোজনায় আনুশকার ক্লিন স্লেট ফিল্মসের সঙ্গে রয়েছে প্রেরণা আরোরার ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্ট।