আবারো রিমেক সিনেমায় সালমান খান

513
সংগৃহীত।

বলিউডের ‘ভাইজান’ সালমান খান ইদানিং যেন রিমেক সিনেমাতেই আগ্রহ দেখাচ্ছেন। শেষ রিমেক সিনেমা ছিল কবীর খানের পরিচালনায় সালমান খান অভিনীত ‘টিউবলাইট’। সেই সিনেমাটি ছিল হলিউডের ‘লিটিল বয়’ সিনেমার রিমেক।

এবার সালমান খানকে দেখা যাবে তাঁর ভগ্নীপতি অতুল অগ্নিহোত্রী এর ‘ভারত’ সিনেমায় যা একটি কোরিয়ান সিনেমা ‘ওডে টু মাই ফাদার’ এর রিমেক।

আর এই সিনেমাটি মুক্তি পাবে ২০১৯ সালের ঈদে। অতুল অগ্নিহোত্রী গণমাধ্যমে বলেন, ‘আমি জানি সালমানের ভক্তরা কি চায়। আর “ভারত” একটি পারিবারিক ছবি যা একটি উৎসবে মুক্তি দেওয়া হবে। আর প্রত্যেক প্রযোজকই চায় ঈদে সিনেমা রিলিজ দিতে’।

তিনি আরো বলেন, ‘সিনেমাটির গল্প শুরু হয় ১৯৪৭ সালের সময় থেকে আর শেষ হয় ২০০০ সালের সময়ে এসে। এটি ভারত নামের একটি দেশ ও একজন মানুষের যাত্রার গল্প’।

‘ভারত’ সিনেমাটির কাজ ২০১৮ এর মাঝামাঝিতে শুরু হবে। পরিচালনা করবেন আলি আব্বাস জাফর। সিনেমাটির প্রস্তুতি সম্পর্কে অতুল জানান, ‘পাঞ্জাব ও দিল্লির পাশাপাশি আমরা আবু ধাবি ও স্পেনে শুটিং করব’।

সিনেমাটিতে কারা অভিনয় করবেন সেই প্রসঙ্গে তিনি বলেন যে, আগামী ৩ মাসের মধ্যেই চরিত্র বুঝে সেই হিসেবে অভিনেতা ও অভিনেত্রী চূড়ান্ত করা হবে।

‘ভারত’ সিনেমার পাশাপাশি রিমো ডিসুজার ‘রেস ৩’ সিনেমাতেও সালমান খানকে দেখা যাবে। ২০১৭ তে সালমান খানের ‘টিউবলাইট’ সিনেমাটি সফলভাবে না চললেও এ বছরের শেষে মুক্তি পাবে ‘টাইগার জিন্দা হ্যায়’। যা খুব সফলভাবে চলবে বলেই আশা করা যাচ্ছে।