শ্রীদেবী শুধুই আমার বাবার স্ত্রী: অর্জুন কাপুর! StarGolpo.com

259
ছবি সংগৃহীত

বনি কাপুরের সঙ্গে শ্রীদেবী সম্পর্কের কথা জানার পর বিধ্বস্ত হয়ে পড়েছিলেন তাঁর প্রথমা স্ত্রী মোনা। আর তখন থেকে শ্রীদেবীকে ঘৃণা করতে শুরু করেন মোনার মা সত্যয়ী শৌরি। তাঁর মেয়ে মোনার সঙ্গে যেধরনের ঘটনা ঘটছে তা জেনে ভীষণ ক্ষুব্ধ ছিলেন তিনি । বনি কাপুর ও মোনা শৌরি কাপুরের ছেলে অর্জুন কাপুরের ভবিষ্যতের চিন্তা ছিল সত্যয়ী শৌরির। তখন থেকেই শ্রীদেবীর সাথে দূরত্ব তৈরী হয় অর্জুন কাপুরের।

শ্রীদেবীর সঙ্গে বিয়ের জন্যই বিচ্ছেদ হয়েছিল বনি এবং মোনার। বনি এবং মোনারও দু’টি সন্তান। অর্জুন কাপুর এবং অনশূলা কাপুর। সৎমা শ্রীদেবীর সঙ্গে অর্জুন এবং তার বোনের ‘তিক্ত’ সম্পর্ক নিয়ে বিভিন্ন সময়ে সংবাদমাধ্যমে কম আলোচনা হয়নি।

আর তাই তো এক সাক্ষাৎকারে শ্রীদেবী এবং বনি কাপুরের সঙ্গে সম্পর্ক কেমন বলে প্রশ্ন করায় বেশ কড়াভাবেই জবাব দেন অর্জুন। বলেন, ‘শ্রীদেবীর সঙ্গে আমার সম্পর্ক কখনো ভালো হতে পারে না। উনি শুধু মাত্র আমার বাবার স্ত্রী। এর বাইরে আর কিছু না।’

তবে একবার এক টিভি শোতে শ্রীদেবী সম্পর্কে বলেন “শ্রীদেবীর সঙ্গে সম্পর্ক ভালো না হলেও, তার মা কখনো কাউকে অশ্রদ্ধা করতে শেখাননি”

এদিকে শ্রীদেবী সম্পর্কে সর্বশেষ খবর জানা যায় এখনো তার মরদেহ এসে পৌঁছয়নি। ময়না তদন্তের রিপোর্ট প্রকাশিত হবার পরে নতুন রহস্যের আমেজ পাওয়া গেছে। দুবাই পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে শ্রীদেবীর স্বামী বনি কাপুর। মিরেটস টাওয়ারের রুম নম্বর ২২০১-এ শ্রীদেবীর দেহ আবিষ্কার হওয়ার পুরো ঘটনা তদন্তকারী অফিসারদের সামনে পুনর্নির্মাণ করে দেখান হোটেলকর্মীরা। সূত্রের দাবি, মঙ্গলবার জিজ্ঞাসাবাদ সম্পূর্ণ হলে, তবেই দেহ ভারতে নিয়ে যেতে দেওয়া হবে বলে জানিয়েছে দুবাই পুলিশ। সূত্রের কথায়, ‘ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর বেশ কিছু প্রশ্ন সামনে এসেছে। এরপরই এই ঘটনার পুনরায় তদন্তের প্রয়োজনীয়তা অনুভব করে পুলিশ।’