আবারো জুটি বাঁধতে যাচ্ছেন শাকিব-বুবলি

416

এ সময়ের বেশ আলোচিত জুটি শাকিব-বুবলি জুটি। একসময়ের সংবাদ পাঠিকা শবনম বুবলী শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেছেন। আর প্রথম ছবিতেই সুযোগ পেয়েছিলেন ঢাকাই ছবির শীর্ঘ নায়ক শাকিব খানের বিপরীতে কাজ করার।

এরপর এই নায়কের বিপরীতে বেশ কয়েকটি ব্যবসাসফল ছবিতেই বুবলী দাড়িয়েছেন ক্যামেরার সামনে। এগুলো সবারই জানা। সম্প্রতি শাকিবের বিপরীতে আরো একটি ছবিতে অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছেন শবনম বুবলী। চলতি বছরই নতুন এই ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

নাম ঠিক না হওয়া এই ছবির শুটিং হবে অস্ট্রেলিয়াতে। দেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট প্রডাকশনের ব্যনারে ছবিটি নির্মাণ করবেন ‘কিস্তমাত’ খ্যাত নির্মাতা আশিকুর রহমান।

ছবিটির বিষয়ে কয়েকদিন আগে হার্টবিটের কর্ণধার তাপসী ফারুখ গণমাধ্যমে বলেছিলেন, ‘শাকিব এখন যৌথ প্রযোজনার ছবির শুটিং নিয়ে ব্যস্ত। তবে আমার প্রতিষ্ঠান থেকে শাকিবকে নতুন একটি ছবির প্রস্তাব দিলে তিনি না করেননি। মুখে মুখে চূড়ান্ত হয়ে আছে সব কিছু। শাকিবের কথায় ছবিটি নির্মাণের দায়িত্ব দিয়েছি তরুণ চিত্রনির্মাতা আশিকুর রহমানকে। এই ছবিতে শাকিবের নায়িকা হিসেবে শবনব বুবলীকে দেখতে পারে দর্শক। তবে এখনো কাউকে কাগজ-কলমে চুক্তিবদ্ধ করা হয়নি। সব কিছু ঠিক থাকলে চলতি বছরই নাম ঠিক না হওয়া এই ছবিতে অভিনয় করবেন শাকিব-বুবলী।

উল্লেখ্য, শাকিব খান এখন অবস্তান করছেন থাইল্যান্ডে। টানা ২০ দিন সেখানে থাকবেন তিনি। ২০ দিনের এই সফরে শাকিব দাড়াবেন তিনটি ছবির ক্যামেরার সমানে। উত্তম আকাশের ‘আমি নেতা হব’ এবং ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’র শুটিং হবে ব্যাংককে। এছাড়া ভারতীয় একটি ছবির শুটিংও করবেন শাকিব।