প্রকাশ হল সারা আলি খানের অভিষেক ছবির প্রথম লুক

165
সংগৃহীত।

বলিউডের ‘ছোট নবাব’ খ্যাত সাইফ আলি খানের কন্যা সারি আলি খানের অভিষেক ছবি ‘কেদারনাথ’ এ তার ফার্স্ট লুক প্রকাশ্যে এল। প্রথমে দেখে সারাকে চিনতে পারেননি বলিউড মহলের অনেকেই।

নিজের টুইটারে একতা কাপুর সারার নতুন লুক নিয়ে দুটি ছবি শেয়ার করেছেন। তা দেখে ইন্ডাস্ট্রির অনেকেই বলছেন, অনস্ক্রিনে যে সারাকে ভালই মানাবে তা বোঝা যাচ্ছে।

‘কেদারানাথ’ ছবিতে দুর্দান্ত টুইস্ট রয়েছে। কেদারনাথ এক হিন্দু মেয়ে ও এক মুসলিম ছেলের প্রেমকাহিনি। মুসলিম ছেলে সুশান্ত, পেশায় মালবাহক ও গাইড। তার প্রেমেই পড়বেন হিন্দু পর্যটক সারা।

ছবিটির পরিচালক সিনেমাটির চিত্রনাট্য নিয়ে এখনও পরিষ্কার করে কিছু বলেন নি। রিল লাইফের হিন্দু মেয়ে আর মুসলিম ছেলের প্রেমের গল্পে সুশান্ত সিং ও সারা আলির রোমান্স দেখার জন্য উৎসাহ বাড়ছে।

করণ জোহরের হাত ধরে সারা আলি খানের বলিউডে আসার ব্যাপারে ভারতের এক গণমাধ্যমের খবরে বলা হয়, প্রথমে শোনা গিয়েছিল, সারার ফিল্মি ক্যারিয়ার শুরু হবে করণ জোহরের হাত ধরে। কিন্তু সারার মা অমৃতা সিংয়ের সঙ্গে করণ জোহরের কিছু সমস্যা থাকায় সেই জল্পনা আর সত্যি হয়নি। তবে সারাকে অভিনয় নিয়ে বেশ কিছু টিপস দিয়েছেন কারিনা কাপুর খান।

তবে অনেকেই ধারনা করছেন যে,অনস্ক্রিনে সারা বেশ ভালই দাপট ফেলতে সক্ষম হবে।