টলিউডের স্টারদের পোষ্য প্রেম

377

টলিউডের স্টাররা প্রেমে পড়েছেন কিন্তু কোন মানুষের নয়। তারা পড়েছেন তাদের পোষা প্রানিদের প্রেমে। তাদের পোষা চারপেয়ে জন্তুগুলোই তাদের অন্য প্রেম। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় নিজের আদরের পেটের সঙ্গে সেলফি তুলে পোস্ট দিতে দেখা যায় টিটাউনের বেশ কজন জনপ্রিয় তারকাদের। এমনই কিছু তারকাদের পোষা জন্তুদের তুলে ধরা হল-

দে: সুপারস্টার দেবকে ভালবাসেন তার লাখও ভক্ত। কিন্তু দেব তার ভক্তদের পাশাপাশি ভালবাসেন তার পোষা কুকুর লাকিকে। আর বাসবেনই বা না কেন এত যেনতেন কুকুর নয়। লাকি শহরের ডগ শো গুলোতে জিতেছে অসংখ্য এ্যাওয়ার্ড। একেবারে টোটাল রকস্টার বলা যায় তাকে।

 

অঙ্কুশ : অঙ্কুশের পোষা লিও যেন তার জন্য আনন্দের এক বিশাল সমাহার। এই সুপারস্টার বলেন ফিল্মে তার হিরো লাইক এন্ট্রি থেকেও বেশ ভাল এন্ট্রি দিতে পারে তার এই পোষা কুকুরটি। খুব ছোট অবস্থায় অঙ্কুশ তাকে এডপ্ট করেন এবং তখন থেকেই এটি তার বেশ ভাল বন্ধু। অঙ্কুশ আর লিওর এই ছবিটিই বলে দেয় কতটা সখ্যতা তাদের মধ্যে।

 

যীশু সেনগুপ্তা : বাডি সেনগুপ্তা হল যীশু সেনগুপ্তার সেই ছোট্ট বন্ধুটি যে কিনা সারা ঘর মাতিয়ে রাখে তার দুস্টুমিতে। এই চারপেয়ে জন্তুটির জন্য বাসার সবাইকে তটস্থ রাখেন এই বমক্যাশ বকশি তারকা। তিনি বলেন- কেউ যদি তার সঙ্গে ঝামেলা করতে যায় তার উপরই ঝাপিয়ে পড়ে বাডি। দুজনের দুষ্টুমিতে আনন্দে ভরে থাকে সারা ঘর।

মিমি চক্রবর্তি : পশু অধিকারের প্রতি সাপোর্ট দিয়ে তিনি জিতেছেন মানুষের ভালবাসা। এছাড়া এ নিয়ে তিনি কয়েকটি ক্যাম্পেইনও করেছেন। সুন্দরি এই অভিনেত্রীর নিজের ও চিকুনামে একটি পোষা কুকুর রয়েছে। মিমির সাথে সেলফি ক্যামেরায় পোজ দিতে বেশ পটু এই ছিকু। সম্প্রতি আরও একটি পাপ্পি এডপ্ট করেছেন মিমি।

 

সায়ন্তিকা : বন্ধু মিমির মত সায়ন্তিকারও যে পশুপ্রেম রয়েছে তা তার ভক্তদের অজানা নয়। বাংলার এই সুন্দরি ডিভারসি রাজ নামে সোনালি বর্ণের একটি পোষা কুকুর রয়েছে। বিভিন্ন সময়ই পেটটির সাথে ছবি তুলে ভক্তদের সাথে শেয়ার করেন তিনি।

 

ইয়াশ দাসগুপ্তা : টলিউডের নতুন এই নায়কের ব্রুতুস ও হ্যাপি নামে ২ টি পোষা কুকুর রয়েছে। ইয়াশ বলেন যে,তার এই পশ্য কুকুর ২ টি বেশ ভাল বন্ধু তার। দুজনের সাথে দুষ্টুমিতেই সারাদিন কাটে তার। এই পেটগুলোর প্রতি বিশেষ দুর্বলতা রয়েছে বলে জানান তিনি।

 

শ্রাবন্তি : নায়িকা স্রাবন্তির মত তার পোষা কুকুর কাসাও কিন্তু খুব প্রিটি। সুন্দরি শ্রাবন্তির সাথে প্রায়ই সেলফিতে দেখা যায় তাকে। ছবি তুলতে গেলেই জলজল চোখে তাকিয়ে পোজ দেয় কাসা।

বনিসেন গুপ্তা : বনিসেন গুপ্তার রয়েছে ‘পুছাই’ নামে একটি পোষা বেড়াল যার স্টার ট্যাঁন্ট্রা মটলি পারার কোন স্টার এর চেয়ে কম নয়। ‘তোমাকে চাই’ খ্যাত এই তারকা বলেন ,সারা ঘরে রাজত্ব করে বেড়ায় পুছাই। তার মাকে ছাড়া আর কারও কথাই শোনেনা। পুছাই ছাড়াও বনির হুইটি ও নাট বোলটু নামে ২ টি কুকুর রয়েছে।