অবশেষে এভ্রিলের মুকুট ছিনিয়ে নিচ্ছেন অন্য কেউ

288
সংগৃহীত।

বিজয়ীর মুকুট হারাতে যাচ্ছেন জান্নাতুল নাঈম এভ্রিল। এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হতে যাচ্ছেন নতুন আরেকজন। তবে সে কে তা জানা যায়নি। কিন্তু ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, প্রথম রানার আপ জেসিয়া ইসলাম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হতে যাচ্ছেন। বিচারকরা আয়োজকদের যে নাম দিয়েছিলেন সেটাই সত্য প্রমাণিত হতে যাচ্ছে। মুকুট এভ্রিলের মাথা থেকে ছিনিয়ে নিয়ে প্রকৃত বিজয়ীর নাম আগামী ৪ অক্টোবর সন্ধ্যায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণা করা হবে। এবং তার মাথায় বিজয়ীর মকুট পরিয়ে দেওয়া হবে।

এভ্রিলের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পাওয়া গেছে। বিয়ে ও বিচ্ছেদ গোপন করে মিথ্যা কথা বলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এ নাম নিবন্ধন করেন এভ্রিল। কিন্তু বিয়ের সত্যতা পেলেও পাওয়া যায়নি বিচ্ছেদের সত্যতা। জানা যায়, এই নিয়ম ভঙ্গের দায়ে এভ্রিলের মাথা থেকে মুকুটটি ছিনিয়ে নেওয়া হচ্ছে।

নতুন বিজয়ীর নাম ঘোষণার ব্যাপারে অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট বলেছে, ‘আমরা ৪ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে নতুন করে ঘোষণা দিব। এবং সেখানে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর নতুন বিজয়ীর নাম ঘোষণা করা হবে। পাশাপাশি কেড়ে নেওয়া হবে এভ্রিলের মুকুট। আপনারা আমন্ত্রিত।’

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এবার কে হতে যাচ্ছেন সেটাই দেখার অপেক্ষা। জেসিকা ইসলাম এর নাম শোনা গেলেও ৪ অক্টোবর সন্ধ্যায় পাওয়া যাবে সঠিক উত্তর ।